উনি নিজেই বলতেন পশ্চিমারা সব নিয়ে গেছে, শুধু চোরগুলো রেখে গেছেঃ দিনাজপুর জেলা আমীর

প্রকাশ | ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২০:৩১

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি
ছবি যাযাদি

এটি আমাদের কথা নয় সুতরাং একটা পরিবর্তন এসেছে এই পরিবর্তনে বর্তমান সরকার সব সেক্টরে সংষ্কারের উদ্দ্যোগ নিয়েছে। বিএনপিসহ আমরা সবাই বলতেছি যৌক্তিক সময়ের মধ্য সংষ্কার করে জাতীয় ভোট দিবেন কারণ জনগনের নির্বাচিত প্রতিনিধি ছাড়া এইদেশ এগিয়ে যাওয়া সম্ভাব নয়।

রোববার (২৯ সেপ্টেম্বর) হাকিমপুর প্রেসক্লাবের জামায়াতে ইসলামী বাংলাদেশ হাকিমপুর উপজেলা শাখার উদ্দ্যোগে স্থানীয় ইলেকট্রনিকস ও প্রিন্টমিডিয়ার সাংবাদিকদের সঙ্গে অনুষ্ঠিত একমত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে কথা গুলো বলেছেন জামায়াতে ইসলামী বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির শুরা সদস্য ও দিনাজপুর (দক্ষিণ) জেলা শাখা কমিটির আমীর মাওঃ আনোয়ারুল ইসলাম।

তিনি আরো বলেন, এখনো আইন শৃঙ্খলা অবস্থা আপনারা দেখছেন। পুলিশ এখনো বেরহতে পারছেনা। আমাদের সব মিলিয়ে অবস্থা যে খুব ভালো তা নয়। এরপরে তিনি উপস্থিত সকলের নিকট প্রশ্ন রেখে বলেন ভারতের ষড়যন্ত্র চলছে নাকি বন্ধ হয়েছে? গত ৫ অক্টোবরের কয়েএকদিন পর দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয়ে একটি সভা চলাকালে সেখানে উপস্থিত জাতীয় ক্রীকেটার লিটন দাস বলেন, নড়াইলের মাশরাফির বাড়িতে এলাকার মানুষ আগুন ধরিয়ে দিয়েছে উনিতো বিনা ভোটের এমপি। ওই ছবি ভারতের টিভিতে দেখাচ্ছে আর বলছে যে লিটন দাসের বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছে। সেখানে উপস্থিত লিটন দাস বলছে না আমার বাড়িতে তো আগুন দেয়নি। হিন্দু দাদাদের নিয়ে বারবার খেলা সৃষ্টি করা হচ্ছে উল্লেখ করে তিনি বলেন শাহাবাগে হিন্দু সমাবেশে ম্যাক্সিমাম ছিল মোসলমান।

ঠাকুরগাঁও জেলাধীন রাণীসংকৈল উপজেলার আওয়ামিলীগের এক হিন্দু নেতা এলাকাবাসীর নিকট থেকে চাকুরী দেয়ার নাম করে অনেক টাকা নিয়েছিল তাই উনি মনে করেছিলেন যে হিন্দুদের কে নিয়ে ঘাড়ে কিছু বোঝা চাপিয়ে দিয়ে লাইন করে ইন্ডিয়ার দিকে যাচ্ছে আর বলছে মোসলমারা আমাদেরকে ইন্ডিয়াতে পার করে দিচ্ছে।

প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় শুরা সদস্য ও জেলা (দক্ষিণ) জামায়াতের নায়েবে আমীর ড. মোয়াদ্দেস এনামুল হক, দিনাজপুর (দক্ষিণ) শুরা সদস্য উপজেলা শাখার আমীর ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম এবং দৈনিক করোতোয়া হাকিমপুর উপজেলা প্রতিনিধি ডা আলতাফ হোসেন, হাকিমপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বৈশাখী টেলিভিশনের হিলি প্রতিনিধি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, যায়যায়দিন হাকিমপুর প্রতিনিধি রমেন বসাক প্রমূখ।

দুই পর্বে সঞ্চালিত অনুষ্ঠানটির প্রথম পর্বে সঞ্চালনা করেন জামায়াতে ইসলামী বাংলাদেশের অংগসংগঠন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের হাকিমপুর উপজেলা শাখা কমিটির সভাপতি শবিরুল ইসলাম এবং দ্বিতীয় পর্বে সঞ্চালনা করেন হাকিমপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জিটিভি হিলি প্রতিনিধি আনোয়ার হোসেন বুলু।

যাযাদি/এসএস