রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

টাঙ্গাইলের মগড়া ইউপি চেয়ারম্যানের অপসারণের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল
  ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৫:২৪
ছবি: যায়যায়দিন

টাঙ্গাইল সদর উপজেলার মগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মোতালিব হোসেনের অপসারণের দাবিতে মানববন্ধন কর্মসূচি ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে টাঙ্গাইল-আয়নাপুর সড়কে মগড়া ইউপি সংলগ্ন কুইজবাড়ি এলাকায় ওই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা।

মানববন্ধন কর্মসূচি চলাকালে মগড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ্র সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- ইউনয়ন বিএনপির সাধারণ সম্পাদক আনিছুর রহমান উত্তম, সিনিয়র যুগ্ম-সম্পাদক নূর মোহাম্মদ, ৬নং ওয়ার্ড ইউপি সদস্য হারুন মিয়া, ইউনিয়ন জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক খোদা বকস্, সদস্য সচিব রাসেল রানা, স্বেচ্ছাসেবক দলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব, সাধারণ সম্পাদক মাইন উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন- মগড়া ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মোতালিব হোসেন হত্যা মামলার এজাহারভুক্ত আসামি। তিনি সভা আহ্বান ছাড়া বাজেট প্রণয়ন, বৈষম্যহীন ট্যাক্স, বিভিন্ন উন্নয়ন তহবিলের টাকা ও ভুয়া প্রকল্প দেখিয়ে আত্মসাত করছেন। তিনি পরিষদে গড় হাজিরার মত দুর্নীতিতে সম্পৃক্ত। তারা অবিলম্বে ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মোতালিব হোসেনের অপসারণ দাবি করেন।

এ সময় সহ মগড়া ইউনিয়ন বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে