ট্রেনের স্টপেজের দাবিতে ঢাকা-ময়মনসিংহ রেলপথ অবরোধ করে বিক্ষোভ

প্রকাশ | ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৯ | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৩:১০

নাজমুল হক বিপ্লব, গফরগাঁও
ছবি: যায়যায়দিন

ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেনের স্টপেজের দাবিতে আউলিয়া নগর স্টেশনে ট্রেন আটকিয়ে বিক্ষোভ  করেছে ছাত্র-জনতা।  

ঢাকা-ময়মনসিংহ রেলপথের ময়মনসিংহের ত্রিশাল এলাকার আউলিয়া নগর স্টেশনে রোববার সকাল ১০টা থেকে অবরোধ কর্মসূচি পালন করছে । এঘটনায় ঢাকা-ময়মনসিংহ রেলপথের  যোগাযোগ বন্ধ হয়ে রয়েছে ।

গফরগাঁও রেলওয়ে স্টেশন অফিসার মোঃ আব্দুল্লাহ আল হারুন জানায়,অবরোধের কারণে গফরগাঁও স্টেশনে তিস্তা এক্সপ্রেস, মশাখালী স্টেশনে মহুয়া এক্সপ্রেস, ফাতেমা নগর স্টেশনে হাওর এক্সপ্রেস আটকা পরেছে। এতে ট্রেনের যাত্রীরা চরম ভোগান্তি পড়েন।

গফরগাঁও রেলওয়ে ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জাহাঙ্গীর আলম বলেন, আমি ঘটনাস্থলে রয়েছি। দেওয়ানগঞ্জ কমিউটার লোকাল ট্রেন অবরোধ করেছে ছাত্র-জনতা। এতে ঢাকা-ময়মনসিংহ ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। খবর পেয়ে রেলওয়ের  ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল এসেছেন এবং ছাত্র-জনতা সঙ্গে আলোচনা হচ্ছে। আশা করি অল্প সময়ের মধ্যে স্ট্রেন চলাচল স্বাভাবিক   হবে ।  

এর আগে আউলিয়ার নগর রেলস্টেশনে লোকাল দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেনের স্টপেজের দাবিতে ৫ সেপ্টেম্বর ও ১৫ সেপ্টেম্বর রেলপথ অবরোধ করেন ছাত্র-জনতা ।

যাযাদি/ এসএম