রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

নাগেশ্বরীতে হেরোইনসহ নারী মাদক কারবারি আটক

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি
  ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯
ছবি: যায়যায়দিন

কুড়িগ্রামের নাগেশ্বরীতে হেরোইনসহ এক নারী মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুর ১টার দিকে পৌরসভার ফজিলা বেগম (৩২) ফুলবাড়ী উপজেলার উত্তরকুটি চন্দ্রখানা গ্রামের জহুরুল ইসলামের স্ত্রী।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আব্দুর রহিমের নেতৃত্বে পুলিশের একটি টিম ফুলবাড়ী উপজেলা থেকে আসা একটি অটো রিকশা নাগেশ্বরী কলেজমোড়ে আসলে গতিরোধ করেন। এ সময় পুলিশের গতিবিধি টের পেয়ে আরেকজন কারবারী আব্দুল মোতালেব পালিয়ে যায়। পরে ফজিলা বেগমকে নারী পুলিশের মাধ্যমে তল্লাসী করে তার কোমরে পেটিকোটের ডোরের ভেতর থেকে ১ গ্রাম করে ১০টি পোটলায় মোট ১০ গ্রাম হেরোইন উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

আটক ফজিলা বেগম জানায় পলাতক মোতালেব তাকে ২ হাজার টাকার বিনিময়ে হেরোইনের পোটলা গন্তব্যে পৌঁছে দেয়ার কথা বলে সাথে নিয়ে আসে। পরে কলেজমোড়ে এসে আটক হন তিনি। কিন্তু পালিয়ে যায় মূল কারবারী মোতালেব। পলাতক মোতালেব (৪৫) ফুলবাড়ী উপজেলার কাশেমবাজার এলাকার সৈয়দ আলীর ছেলে বলে জানান তিনি।

নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রূপকুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, আটক নারীকে মাদক মামলা দিয়ে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে