শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

ঘোড়াঘাটে রক্তদান ও স্বেচ্ছাসেবী সংগঠনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
  ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৪৮
আপডেট  : ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২০:২৫
ছবি যাযাদি

দিনাজপুরের ঘোড়াঘাটে রক্তদান ও স্বেচ্ছাসেবী সংগঠনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল ও কেক কাটা সহ নানা কর্মসূচী পালন করা হয়।

সংগঠনটি মানবতার কল্যাণে অসুস্থ্য রোগীদের রক্তদানের উদ্দেশ্য নিয়ে ২০২২ সালে আত্মপ্রকাশ ঘটে। এছাড়াও সংগঠনটির বৃক্ষরোপন, ত্রাণ সহায়তা, এতিম শিশুদের মাঝে ইফতারের ব্যবস্থা, ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন সহ নানাবিধ সেবামূলক কাজ করে আসছে।

আজ শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা মেহেদী হাসান ইমু, প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) আব্দুল আল মামুন কাওছার শেখ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঘোড়াঘাট থানার নবাগত ওসি মোঃ নাজমুল হক, মেডিকেল অফিসার মোঃ আহসান হাবিব, সংগঠনের সভাপতি সেলিম হাসনাত।

আরো বক্তব্য রাখেন দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার বন্ধন রক্তদান সংগঠনের সদস্য সাব্বির হোসেন, হেয়াতপুর ব্লাড ডোনেশন গ্রুপের সদস্য আমিনুল ইসলাম, দাউদপুর ব্লাড ডোনেশন সোসাইটির সদস্য নাহিদ হাসান, অত্র সংগঠনের সমাজসেবা সম্পাদক মোঃ মনোয়ার হোসেন, সদস্য রায়হান কবির, তারেক হাসান, সাংবাদিক রাফছান জানি শুভ সহ অনেকে।

আলোচনা সভা শেষে সংগঠনের পক্ষ থেকে একজন প্রতিবন্ধি শিশুকে একটি হুইল চেয়ার প্রদান করা হয়। অনুষ্ঠানটির সার্বিক সঞ্চালনা করেন সদস্য নাহিদ হাসান।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে