শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

খৈয়াছড়া ঝরনায় গোসলের সময় পাথর পড়ে চান্দিনার ছেলে মাহবুবের মৃত্যু

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি
  ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৮:২৪
ছবি যাযাদি

চট্টগ্রামের মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনার ওপর থেকে পাথর পড়ে মাহবুব হাসান (২৭) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার খৈয়াছড়া ঝরনা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মাহবুব হাসান কুমিল্লার চান্দিনা উপজেলার শুহিলপুর ইউনিয়নের শালিখা গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে। তিনি ঢাকায় বেসরকারি ব্যাংক ওয়ান ব্যাংকের প্রধান কার্যালয়ে কর্মরত বলে জানা গেছে।

এসময় গুরুত্বর আহত হন গাজী আহমেদ বিন শাহীন (৩০)। তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন মিরসরাই থানার ওসি আব্দুল কাদের।

নিহত মাহবুবের আত্মীয় মাসুম বিল্লাহ জানান, শুক্রবার সকালে ওয়ান ব্যাংক কাওরান বাজার হেড অফিসের ৬ জন ব্যাংক কর্মকর্তা মিরসরাইয়ের খৈয়াছড়া ঝরনায় ঘুরতে আসেন। এসময় তারা ঝরনার কূপে গোসল করার সময় ওপর থেকে একটি পাথর মাহাবুব হাসানের মাথায় পড়ে ঘটনাস্থলে মারা যায়।তিনি আরও জানান,মাহবুবের লাশ উদ্ধার করে ঢাকার বাসায় নিয়ে যায় হয়। শনিবার সকালে ঢাকা থেকে গ্ৰামের বাড়ি কুমিল্লার চান্দিনার শালিখা গ্ৰামে এনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হবে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল কাদের বলেন, শুক্রবার দুপুরে খৈয়াছড়া ঝরনায় ঘুরতে আসেন ওয়ান ব্যাংকের হেড অফিসের কর্মকর্তা মাহাবুব হাসানহ ৬ জন। এসময় ঝরনার কূপে গোসল করার সময় ওপর থেকে একটি পাথর মাহবুব হাসানের মাথার ওপর পড়ে। এতে তার মাথার মগজ বের হয়ে যায় এবং ঘটনাস্থলে মৃত্যু হয়। এই ঘটনায় গাজী আহম্মেদ বিন শাহিন (৩০) গুরুত্বর আহত হয়। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালের আইসিইউতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, দুর্গম এলাকা পর্যটকদের জন্য ঝুঁকিপূর্ণ।পর্যটন কর্পোরেশনের অরক্ষিত জায়গায় পর্যটকদের গমনে আরো সচেতন হওয়া উচিত।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে