বিএনপি'র নাম বিক্রি করে নৈরাজ্য সৃষ্টি করলে দলে স্থান হবে না: জামাল হোসেন

প্রকাশ | ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৫

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

চাঁদাবাজি, মাস্তানি, বিশৃঙ্খলা, অরাজকতা ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি'র) নাম বিক্রি করে কেউ নৈরাজ্যের সৃষ্টির চেষ্টা করলে তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এলাকার জনগণকে জিম্মি করে যারা সমাজে বিশৃঙ্খলা করার চেষ্টা করছে তাদের সাথে বিএনপি'র কোনো সম্পর্ক নেই। বিএনপি'র কোনো নেতাকর্মী এসব অপরাধের সাথে জড়িত আছে এমন প্রমাণ পাওয়া গেলে দেশনায়ক তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী তাকে দল থেকে বহিষ্কার করা হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি'র আহবায়ক কমিটির সাবেক সিনিয়র সদস্য ও সাতকানিয়া উপজেলা বিএনপি'র আহবায়ক জামাল হোসেন।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকাল ৫টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ঘোষিত রাষ্ট্র মেরামতে ৩১ দফার জনমত গঠন এবং তৃণমূল থেকে দলকে সুসংগঠিত করার লক্ষ্যে আয়োজিত সাতকানিয়া পৌরসভা বিএনপির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি আরও বলেন, রাষ্ট্র মেরামতে ৩১ দফার বাস্তবায়নের মাধ্যমে দ্রুত সময়ের মধ্যে অন্তর্বর্তী সরকারকে নির্বাচনের ব্যবস্থা করতে হবে। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, উপজেলা এবং পৌরসভা বিএনপিতে কোন গ্রুপিং থাকবে না৷ আমরা সকলেই দেশনায়ক তারেক রহমানের সৈনিক। সবাইকে একতাবদ্ধ হয়ে দেশনায়ক তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে হবে। আর যারা অতীতে বিএনপিকে বিক্রি করে দিয়েছে দলে তাদের আর স্থান হবে না।

সাতকানিয়া পৌরসভা বিএনপি'র আহবায়ক শওকত আলী চৌধুরীর সভাপতিত্বে কর্মী সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাতকানিয়া উপজেলা বিএনপি'র যুগ্ম আহবায়ক আহমদুল হক সিকদার,  হাজী ছামাদ, উত্তর সাতকানিয়া সাংগঠনিক উপজেলা বিএনপি নেতা এস. এম. নূরুল হক, পৌরসভা বিএনপি'র সিনিয়র যুগ্ম আহবায়ক এইচ. এম. রফিক উদ্দিন, ছৈয়দ বাহাউদ্দিন ভুলু, পৌরসভা বিএনপি'র সদস্য ইফতেখার মোস্তফা সম্রাট, ৯ নং ওয়ার্ড বিএনপি'র আহবায়ক জাহেদুল ইসলাম, সদস্য সচিব মোহাম্মদ নাছির উদ্দীন, পৌরসভা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ন আহবায়ক তাসির উদ্দীন চৌধুরী বাপ্পি, সাবেক যুগ্ন আহবায়ক জুনাইদ মাহবুব চৌধুরী, সাবেক যুগ্ন আহবায়ক মো. শহিদুল ইসলাম, মো. ওসমান গনি, মো. সোহেল, মো. বেলাল, মো. মোস্তফিজ, পৌরসভা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোস্তাফিজুর রহমান মিন্টু, আবু সাঈদ রাসেল, পৌরসভা শ্রমিক দলের আহবায়ক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সাতকানিয়া সদর ইউনিয়ন বিএনপি'র আহবায়ক মোহাম্মদ জুবায়ের, সদস্য সচিব আজিজুল হক রাসেল, সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ হেলাল উদ্দিন, উপজেলা যুবদল নেতা ইকবাল হোসেন রুবেল, মোহাম্মদ এরফান, মোহাম্মদ মিজাবাহ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোহাম্মদ দেলোয়ার হোসেন, দক্ষিণ জেলা ছাত্রদল নেতা আনিসুর রহমান আনাস, সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোহাম্মদ কামাল উদ্দিন, পৌরসভা ছাত্রদল নেতা মোহাম্মদ তোহা ও আবদুর রহিম মাহি প্রমুখ।

যাযাদি/ এসএম