শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

ফরিদপুর থেকে অপহৃত ছাত্রী গাজীপুরে উদ্ধার, যুবক গ্রেপ্তার 

গাজীপুর প্রতিনিধি
  ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২০:৩৬
ছবি : যায়যায়দিন

ফরিদপুরের বোয়ালমারী থানা এলাকা থেকে অপহৃত ৮ম শ্রেনীর এক ছাত্রী (১৪) অপহরণের একমাস পর বৃহস্পতিবার রাতে গাজীপুরে উদ্ধার হয়েছে। গাজীপুরের গোয়েন্দা পুলিশ এক অপহরণকারীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার মো: ফয়সাল (২০), কুষ্টিয়ার দৌলতপুর থানার বাগুয়ানা এলাকার ইউনুছ শেখের ছেলে। আর ভিকটিম ফরিদপুরের বোয়ালমারী থানাধীন চতুল উচ্চবিদ্যালয়ের ৮ শ্রেনীর ছাত্রী।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোঃ দেলোয়ার হোসেন জানান, গত ২০ আগস্ট সকাল সাড়ে সাতটার দিকে প্রাইভেট পড়ার জন্য বাসা হতে বের হলে চতুল ব্রিজের উত্তর পাশ হতে অপহৃত হয়েছেন।

পুলিশ জানায়, ভিকটিমের সাথে গ্রেপ্তার ফয়সালের টিকটকের মাধ্যমে পরিচয় হয়। ফয়সাল ভিকটিমকে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিলে সে তা প্রত্যাখান করে । এর জেরে ঘটনার দিন সকালে ভিকটিম ও তার জমজ বোন প্রাইভেট পড়তে যাওয়ার পথে চতুল ব্রিজের উত্তর পাশ হতে ফয়সাল ও তার সহযোগীরা মিলে ভিকটিমকে চেতনানাশক স্প্রে দিয়ে অচেতন করে এবং তাকে একটি মাইক্রোবাস যোগে অপহরণ করে নিয়ে যায়।

এ ব্যাপারে ২৫ আগস্ট বোয়ালমারী থানার মামলা হলে পুলিশ তদন্ত শুরু করে। পরে রিকুজিশন মূলে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের একটি দল তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বৃহস্পতিবার রাতে গাজীপুরের কালিয়াকৈর থানাধীন মৌচাক জুগিরচালা এলাকার তাসলিমার ভাড়াটিয়া বাসা হতে ভিকটিমকে উদ্ধার এবং ফয়সালকে গ্রেপ্তার করা হয়। আসামী ও ভিকটিমকে হস্তান্তর প্রক্রিয়াধীন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে