শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

দাগনভূঞার আলামপুরে জামায়াতে ইসলামীর উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ 

দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি
  ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১৯:২৪
ছবি : যায়যায়দিন

ফেনীর দাগনভূঞায় উপজেলার ৮ নং জায়লস্কর ইউনিয়ন আলামপুর গ্রামে বাংলাদেশ জামায়াতে ইসলামী দাগনভূঞা শাখার উদ্যাগে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে দারুস সালাম মাদ্রাসা মাঠে উপহার সামগ্রী বিতরণ করা হয়। ওয়াসিম আহম্মেদ শিহাবের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ওয়ার্ড জামায়াতের সভাপতি মাওলানা আনোয়ার হোসেন। পরে বেলা ১১ ঘটিকায় আলামপুর মসজিদের সামনে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

এসময় রাশেদ আনসারীর সঞ্চালনায় ও ওয়ার্ড জামায়াতের সভাপতি মাওলানা আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি মাওলানা হাবিবুর রহমান। বিশেষ ছিলেন ওয়ার্ড জামায়াতে ইসলামী সেক্রেটারি আরিফুল ইসলামসহ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ ও স্থানীয় এলাকাবাসী।

এসময় বক্তারা বলেন, টানা ১৬ বছর ধরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্যরা অনেক নির্যাতন নিপিড়ন সহ্য করে আসছে। তারা কখনো পিছু হটে নাই, আর হাটবেও না। তারা সবসময় সাধারণ মানুষের পাশে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে। শেখ হাসিনার পদত্যাগের পর থেকে আমরা আজ মুক্ত, মুক্ত হয়েছে এই বাংলার জনগণ। তাই দেশ সংস্কারের জন্য সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে সবাইকে কাজ করতে হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে