শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সাঁথিয়ায় চাচাতো ভাইয়ের লাথিতে যুবক খুন, আটক ৩

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি
  ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১৯:০১
ছবি : যায়যায়দিন

পাবনার সাঁথিয়ায় জমিজমা বিরোধকে কেন্দ্র করে সেলিম ওরফে সলিম মোল্লা (৪০) নামে এক যুবককে খুন করেছে প্রতিপক্ষরা। সেলিম উপজেলা ক্ষেতুপাড়া ইউনিয়নের হাসানপুর গ্রামের হবিবর মোল্লার ছেলে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুর ২ ঘটিকায় উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের হাসানপুর গ্রামে।

জানা গেছে, উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের হাসানপুর গ্রামের হবিবর মোল্লাদের সাথে তার ভাই সাত্তারের র্দীঘ দিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার দুপুরে সাত্তারের ছেলে কালাম ও নিজামরা বিরোধপূর্ণ জমিতে থাকা বাঁশের বাগান থেকে বাঁশ কাটতে থাকে। এসময় হবিবরের ছেলে সলিম চাচাতো ভাইদের বাঁশ কাটতে বাঁধা দেয়। এ ঘটনায় চাচাতো ভাই নিজাম সলিমকে বুকে লাথি মেরে ফেলে দেয় ও বাঁশ দিয়ে ঘারে আঘাত করলে সে ঘটনা স্থলেই মারা যায়।

খবর পেয়ে সেনা ও পুলিশ বাহীনির সদস্যরা ঘটনাস্থলে আসেন। সংঘাত এড়াতে টহল জোরদার করেছেন। এ সময় পুলিশ অব: প্রাপ্ত সেনা সদস্য আবুল কালাম ভাই নিজাম ও মনিরুলকে আটক করেছে। এখবর লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে। সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, জমি সংক্রান্ত বিরোধে সেলিম নামে একজন খুন হয়েছে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে