শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১

বিএনপি নেতার নির্যাতনের শিকার সেই রাজমিস্ত্রী মারা গেছেন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ২৬ সেপ্টেম্বর ২০২৪, ২২:৪৯
ফাইল ছবি

মসজিদের ব্যাটারী চুরির অপবাদে ইসরাফিল নামে এক রাজমিস্ত্রিকে বাড়ি থেকে ধরে আনে এক বিএনপি নেতা কামরুল হাসান লিটন। পরে রশি দিয়ে হাত পা বেঁধে নির্যাতনের পর কোমড়ের নিচে গরম পানি ঢেলে দেওয়া হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাজমিস্ত্রি ইসরাফিল। অমানবিক নির্যাতনের এ ঘটনাটি ঘটেছে গাজীপুরের শ্রীপুরে।

বৃহস্পতিবার(২৬ সেপ্টেম্বর) বিকেলের দিকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

রাজমিস্ত্রী মো. ইসরাফিল (২৪) উপজেলার গাজীপুর ইউনিয়নের বাঁশবাড়ি গ্রামের মো. নাসির উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি।

অভিযুক্ত মো. কামরুল হাসান লিটন (৪৫) উপজেলার শৈলাট গ্রামের মৃত মনির উদ্দিনের ছেলে। তিনি গাজীপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও ২নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন।

ভুক্তভোগী রাজমিস্ত্রির বাবা মো. নাসির উদ্দিন অভিযোগ করে বলেন, আমার ছেলে সারাদিন রাজমিস্ত্রি কাজ করেন। বাসায় সারারাত ঘুমিয়ে থেকে সকালে ঘুম থেকে উঠার পরপর অভিযুক্তরা এসে আমার ছেলেকে ডেকে নিয়ে স্কুল মাঠে নির্যাতন করে। এমন অমানবিক নির্যাতন করে হত্যার ঘটনায় ন্যায় বিচার চাই।'

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন যায়যায়দিকে বলেন,'নির্যাতনের ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে বলে খবর পেয়েছি। এবিষয়ে পরবর্তীতে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে ।'

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে