শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১

উত্তরায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে একটি হত্যা মামলার আসামি ফরিদগঞ্জের তোফায়েল আটক

বিমানবন্দর/দক্ষিণখান প্রতিনিধি
  ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৪৬
ছবি যাযাদি

রাজধানীর উত্তরায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে একটি হত্যা মামলার আসামি তোফায়েল হোসেন মোল্লাকে (৪০) ছুরি-চাপাতিসহ উত্তরার ৫ নম্বর সেক্টরের ২/এ সড়কের ১৩ নম্বর বাড়ি থেকে গত মঙ্গলবার রাতে গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী।

গ্রেফতারের সময় তার শোয়ার ঘরে অভিযান চালিয়ে বড় দুটি ধারালো ছুরি ও চাপাতি জব্দ করা হয় ।

গ্রেপ্তার হওয়া ওই আসামি হলেন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৫ নং পূর্ব গুপ্টি ইউনিয়নের ডুমুরিয়া মোল্লাবাড়ির মো. ইসমাইল মোল্লার ছেলে।

গত বুধবার উত্তরার ৫ নম্বর সেক্টরের ২/এ সড়কের ১৩ নম্বর বাড়ির তৃতীয় তলার আসামির শয়নকক্ষ থেকে ধারালো ছুরি ও চাপাতি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় আসামির বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় অস্ত্র আইনে বাদী হয়ে একটি মামলা করেছেন উপপরিদর্শক (এসআই) আবু সাঈদ।

এর আগে ২৫ আগস্ট উত্তরা পূর্ব থানায় বাদী হয়ে রেজাউল ইসলাম পিয়েল বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। ওই মামলার ৭৪ নম্বর আসামি তোফায়েল মোল্লা।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) মো. নাজমুল হোসেন গণমাধ্যমকে বলেন, ‘উত্তরা ৫ নম্বর সেক্টরে অভিযান চালিয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতের ঘটনায় উত্তরা পূর্ব থানার হত্যা মামলার আসামি তোফায়েল মোল্লাকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার শোয়ার ঘরে অভিযান চালিয়ে বড় দুটি ধারালো ছুরি ও চাপাতি জব্দ করা হয়েছে। ছুরি-চাপাতি জব্দের ঘটনায় উত্তরা পশ্চিম থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে।’

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে