শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

রংপুর অঞ্চলের কোন ব্যক্তিকে যেন কালীগঞ্জে পোস্টিং দেওয়া না হয়ঃ নবাগত জেলা প্রশাসক

কালীগঞ্জ, লালমনিরহাট প্রতিনিধি
  ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১৬:১৩
ছবি যাযাদি

লালমনিরহাটের নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এইচ এম রকিব হায়দারের সাথে সর্বস্তরের মানুষের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মত বিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে নবাগত জেলা প্রশাসক রকিব হায়দার বলেন আমি এসপি সাহেব কে বলতে চাই ওসি সাহেব কে বলতে চাই রংপুর অঞ্চলের পুলিশের কোন ব্যক্তিকে যেন কালীগঞ্জে পোস্টিং দেওয়া না হয়।

বৃহস্পতিবার (২৬ সেপ্টম্বর) সকালে কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে সরকারি-বেসরকারি সকল শ্রেণী পেশার কর্মকর্তা ও প্রতিনিধিদের নিয়ে উপজেলা পরিষদ হলরুমে জেলা প্রশাসক রকিব হায়দারের সঙ্গে এই পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবার রহমান ( সার্বিক) কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জহির ইমাম, কালীগঞ্জ অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

সরকারি কর্মকর্তা, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, ছাত্র সমন্বয়ক, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ধর্মীয় প্রতিনিধি, ব্যবসায়িক প্রতিনিধি, বিশিষ্টজনরা মতবিনিময় সভায় তাদের মতামত ব্যক্ত করেন এবং সমস্যা সমাধানের জন্য দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

মতবিনিময় সভায় উপজেলার সমস্যা চিহ্নিতকরণ ও সমাধানের জন্য বিস্তারিত আলোচনা করা হয়।

আলোচনার এক পর্যায়ে মাদক নিয়ে কথা উঠলে জেলা প্রশাসক বলেন, আমার বাড়ি বরিশাল, যদি আমার গাড়িতে পুলিশ লেখা থাকে ,তাহলে কি কেউ আমার গাড়ি তল্লাশি করবে? , বা আমি কোন পোটলা নিয়ে যেতে পারবো বরিশাল? অবশ্যই না। তাই আমি এসপি সাহেব ওসি সাহেব কে অনুরোধ করতে চাই -রংপুর অঞ্চলের কোন পুলিশ সদস্যকে যেন কালীগঞ্জে পোস্টিং দেওয়া না হয় ।

আলোচনায় উপস্থিত বক্তারা তুলে ধরেন মাদক সমস্যা সমাধান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ডাক্তারের সমস্যা, ইউনিয়ন ভূমি অফিসের দুর্নীতি সহ বিভিন্ন দাবী উপস্থাপন করেন।

জেলা প্রশাসক রকিব হায়দার কালীগঞ্জ উপজেলার পাশাপাশি পুরো লালমনিরহাট জেলার সমসাময়িক বিষয়ে প্রশাসনের ভূমিকার পাশাপাশি সর্বস্তরের মানুষের সহযোগিতা ও সচেতনতার কথা তুলে ধরে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে