বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

পিরোজপুর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অস্ত্রসহ গ্রেফতার

বরিশাল অফিস
  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৪৭
ছবি-যায়যায়দিন

র‌্যাব-০৮ এর অভিযানে পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ সিকদার অস্ত্র ও গুলিসহ গ্রেফতার হয়েছে। বুধবার (২৫ সেপ্টেম্বর) ভোরে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর সোহেল রানা।

তিনি জানান, গত জুলাই মাসে দেশব্যাপী শুরু হওয়া বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন প্রতিহত করতে সারা দেশে আওয়ামীলীগ ও তার অংগ সংগঠনের নেতা কমীর্রা বিভিন্ন প্রকার দেশী বিদেশী অস্ত্র হাতে নিয়ে ছাত্র-জনতার উপর হামলা, মারামারি ও মিছিলসহ নাশকতামূলক কার্যক্রম পরিচালনা করে। এসময় পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ সোহাগ সিকদার (৩১) শহরের একাধিক স্থানে প্রকাশ্যে অস্ত্র হাতে মিছিলে নেতৃত্ব দিয়ে ছাত্র-জনতার উপর চড়াও হয়।

বিষয়টি র‌্যাব-৮ এর নজরে আসলে তাকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে ছায়াতদন্ত শুরু করা হয়।

২৫ সেপ্টেম্বর ভোর সাড়ে ৫ টার দিকে র‌্যাবের সদর কোম্পানীর একটি দল পিরোজপুর সদর থানাধীন নামাজপুর গ্রামে অভিযান চালিয়ে সোহাগ সিকদারকে আটক করে। সোহাগ পিরোজপুর জেলার সদর থানার কুমারখালী গ্রামের মোঃ শাহাদাৎ সিকদারের ছেলে।

এসময় আসামীর কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পিরোজপুর জেলার বিভিন্ন থানায় অপহরণ, দস্যুতা, মাদক, চুরি, মারামারি ও নাশকতার অপরাধে ১৭ টি মামলা রয়েছে। আটককৃতকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে বলে র‌্যাব জানিয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে