ফুলবাড়ীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৪

প্রকাশ | ২৫ সেপ্টেম্বর ২০২৪, ২০:৪৪

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
সংগৃহীত ছবি

দিনাজপুরের ফুলবাড়ীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বেলাল হোসেন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এঘটনায় গুরুতর আহত হয়েছেন ৪ জন । বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় উপজেলার ব্রম্মচারী নামক এলাকার কুইক চিকস মুরগি ফার্মের সামনে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত বেলাল হোসেন বগুড়া জেলার কাহালু থানার জোবার পাড়া গ্রামের মৃত: মোজাফফর হোসেনের ছেলে।

আহতরা হলেন, বগুড়া জেলার দুপচাচিয়া থানার পারভেজ আলীর এর ছেলে আব্দুর রশিদ(৩৫),একই জেলার শুকান গাড়ী এলাকার মোন্নাফ মন্ডলের ছেলে (ট্রাক চালক) হাবিবুর রহমান (৩২),দুপচাচিয়া থানার বারমাইল বোলার পাড়া গ্রামের মৃত হায়দার মন্ডল ছেলে (ট্রাক চালক) ইরফান আলী (৪৫), পাবনা জেলার ইশ্বরদি থানার আব্দুল গফুর খার ছেলে হোসেন আলী (৪০)। ঘটনা নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ওসি মোস্তাফিজার রহমান।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, বিকেল সাড়ে ৫টায় পার্বতিপুর থেকে ছেড়ে আসা ঢাকা (মেট্রো-ট ১৪-৮৯৯৪) একটি ধানের তুশ বোঝাই ট্রাক বগুড়ায় যাওয়ার পথে ফুলবাড়ী উপজেলার অম্রবাড়ী ব্রম্মচারী নামকস্থানে মুরগি ফার্মের সামনে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে বিপরিত দিক থেকে আসা (মেট্রো-ট ১৮-২১৩৭) ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই ট্রাকের সামনে দিক দুমড়ে মুচড়ে যায় এবং ধানের তুশ বোঝাই ট্রাকের শ্রমিক বেলাল হোসেন ঘটনা স্থলেই নিহত হয়। এ ঘটনায় দুই ট্রাকের চালকসহ ৪ জন গুরুতর আহত হয়। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে ভর্তি করান।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনা নিশ্চিত করে বলেন, আহতদের থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ট্রাক দুটো পুলিশি হেফাজতে রাখা হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে।

যাযাদি/এসএস