বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

পরিবর্তনের মানসিকতা নিয়ে এ জেলায় এসেছি: চুয়াডাঙ্গা নবাগত জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা
  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ২০:৩০
ছবি : যায়যায়দিন

জনতার রক্তের বিনিময়ে অর্জিত আজকের যে পরিবর্তনের, এ পরিবর্তনের প্রতিফলন চুয়াডাঙ্গার মানুষ দেখতে চায়। যদি কাজের পরিবর্তন না ঘটে তাহলে মানুষ যদি দেখে সেই আগের মতই কাজকর্ম চলছে,তারা বিড়ম্বনার শিকার হচ্ছে, তারা তাদের কাঙ্খিত সেবা পাচ্ছেনা। তারা তখন অসন্তুষ্ট হবে। সেটা আমারা হতে দেবোনা। তখন আমি আমার মত ব্যবস্থা নেবো। আমার কাজ পরিবর্তন বাস্তবতায় ফিরিয়ে আনা। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন,পুরো জেলার সমস্যার সংবাদ সংগ্রহ করতে গিয়ে আপনারা যেগুলো নিদিৃষ্টভাবে চিহ্নিত করেছেন এবং এ মতবিনিময় সভায় সমাজের দর্পন হিসেবে উত্থাপন করেছেন ও ধারনা দিয়েছেন সে মোতাবেক কাজ করার চেষ্টা করবো। পরিবর্তনের মানষিকতা নিয়ে এ জেলায় এসেছি, নিয়ত আছে, বাকীটা সৃষ্টি কর্তার ইচ্ছা।

চুয়াডাঙ্গার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলাম বুধবার (২৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ও জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় উপরোক্ত কথা গুলো বলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত গণমাধ্যমকর্মীদের সহযোগীতা চেয়ে তিনি আরো বলেন, গোটা দেশের পরিবর্তন আমরা কাজে লাগাতে চাই। এ কাজে কোন ব্যপ্তয় ঘটবে না।

সংবাদকর্মীদের পক্ষে মতবিনিময় সভায় অংশ নেন, চুয়াডাঙ্গা প্রেসক্লাবে সভাপতি ও চ্যানেল আই এবং দৈনিক জনকণ্ঠের প্রতিনিধি রাজীব হাসান কচি, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এসএ টিভি এবং দৈনিক ভোরের ডাক পত্রিকার জেলা প্রতিনিধি বিপুল আশরাফ, দৈনিক পশ্চিমাঞ্চল পত্রিকার সম্পাদক ও প্রকাশক আজাদ মালিতা, দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন, দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরদার আল-আমিন, এনটিভি জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম, ইনডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি মানিক আকবার, জিটিভি ও দৈনিক বণিক বার্তার জেলা প্রতিনিধি রিফাত রহমান, চ্যানেল ২৪ ও যায়যায়দিন এর স্টাফ রিপোর্টার রেজাউল করিম লিটন, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি শাহ আলম সনি, দৈনিক শেয়ার বিজ পত্রিকার জেলা প্রতিনিধি মফিজুর রহমান জোয়ার্দার, ডিবিসি টিভির জেলা প্রতিনিধি কামরুজ্জামান সেলিম, দৈিনক সংগ্রামের এফ এ আলমগীর, বাংলা টিভির জেলা প্রতিনিধি মামুন মোল্লা, এখন টিভির জেলা প্রতিনিধি অনিক চক্রবর্তী, দৈনিক আজকের পত্রিকার জেলা প্রতিনিধি মেহেরাব্বিন সানভি ও দৈনিক আকাশ খবর পত্রিকার স্টাফ রিপোর্টার এস.কে.লিটন প্রমুখ।

মতবিনিময় সভায় জেলা প্রশাসনের পক্ষে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক শারমিন আক্তার (শিক্ষা ও আইসিট), অতিরিক্ত জেলা প্রশাসক মিজানুর রহমান (সার্বিক), সহকারী কমিশনার রেজওয়ানা নাহিদ (রাজস্ব শাখা), তিথি মিত্র (সাধারণ শাখা)।

মতবিনিময় শেষে সংবাদকর্মীদের পক্ষে নবাগত জেলা প্রশাসকের হাতে ফুলের স্তবক তুলে দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে