বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

মৌলভীবাজারে পূজা উপলক্ষে হিন্দুধর্মাবলম্বীর সাথে পুলিশ সুপার'র মতবিনিময়

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার
  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ২০:২৫
ছবি : যায়যায়দিন

আসন্ন দুর্গাপূজা-২০২৪ উদযাপন উপলক্ষে মৌলভীবাজার জেলার পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপার'র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ শে সেপ্টেম্বর) সকাল ১১টায় পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে আসন্ন দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে উদযাপন নিশ্চিতকরণে জেলা পুলিশের আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায়ের সঞ্চালনায় মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন পিপিএম-সেবা।

সভায় দুর্গাপূজা উদযাপনকে নির্বিঘ্ন ও নিরাপদ করার লক্ষ্যে বিরোধপূর্ণ পূজামণ্ডপগুলোতে আলোচনার মাধ্যমে বিরোধ মীমাংসা করাসহ প্রতিমা তৈরির সময় সেচ্ছাসেবক নিয়োগ করে পূজামণ্ডপসমূহের নিরাপত্তা নিশ্চিত করে একই পাড়ায় পৃথক পৃথক পূজামণ্ডপের আয়োজন না করে সম্মিলিতভাবে একক মণ্ডপে পূজা উদযাপন করার বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

পূজামণ্ডপের নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা স্থাপন করে পর্যবেক্ষণ করে স্থানীয় সাম্প্রদায়িক সম্প্রীতি কমিটির সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে নির্বিঘ্নে পূজা উদযাপনের জন্য জেলা পুলিশের পক্ষ থেকে আহবান জানানো হয়।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আজমল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমান। এছাড়াও জেলার সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ, পূজা উদযাপন পরিষদের সভাপতি, সেক্রেটারিসহ সকল উপজেলা ও গুরুত্বপূর্ণ পূজা মণ্ডপ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে