বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

পরশুরামে ভাতিজিকে ধর্ষণের অভিযোগে দুই চাচা গ্রেফতার

পরশুরাম (ফেনী) প্রতিনিধি
  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৯:০২
ছবি যাযাদি

ফেনীর পরশুরামে আপন ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচা এবং চাচাতো চাচাকে গ্রেফতার করেছে পরশুরাম থানার পুলিশ।

এই ঘটনায় কিশোরীর পিতা জসিম উদ্দিন বাদী হয়ে পরশুরাম থানায় দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করলে পুলিশ বুধবার সকালে আলমগীর হোসেন (২৪) ও মোহাম্মদ ওমর ফারুক (২৫) কে গ্রেফতার করেছে। পুলিশ জানায় ক্ষতিগ্রস্ত কিশোরী ছয় মাসের অন্তঃসত্বা।

উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নের দক্ষিণ কেতরাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে। গ্রেফতারকৃত আলমগীর হোসেন উপজেলার দক্ষিন কেতরাঙ্গা গ্রামের আবুল হাশেমের ছেলে। মোঃ ওমর ফারুক একই গ্রামের মোঃ হোসেনের ছেলে।

পুলিশ ২৫ সেপ্টেম্বর (বুধবার) সকালে আলমগীর হোসেন ও মোঃ ফারুক কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন।

মামলার এজহার সূত্রে জানা যায় চলতি বছরের ৫ মার্চ দুপুর একটার দিকে দুধ আনতে পার্শ্ববর্তী ফাতেমা আক্তারের বাড়িতে যায়। দুধ নিয়ে বাড়িতে ফেরার পথে ফাতেমাদের বাগানে কিশোরীকেতাঁর দুই চাচা আলমগীর হোসেন ও মোহাম্মদ ফারুক জোরপূর্বক ধর্ষণ করে।বিষয়টি কাউকে জানালে খুন করবে বলে হুমকি দেয়ায় বিষয়টি গোপন রাখে।

ওই কিশোরী ছয়মাসের অন্তঃসত্বা হলে পরিবারের সদস্যরা বিষয়টি জানতে পারে এবং এলাকায় ছড়িয়ে পড়ে।

এ ব্যাপারে কিশোরীর পিতা জসিম উদ্দিন বাদী হয়ে ২৫ সেপ্টেম্বর (বুধবার) সকালে পরশুরাম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল হাকিম বলেন ''কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলা হলে কিশোরীর আপন চাচা মোঃ ফারুক ও চাচাতো চাচা আলমগীর হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরণ করা হয়েছে। ক্ষতিগ্রস্ত কিশোরীকে শারীরিক পরীক্ষার জন্য ফেনী সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে"।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে