বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

গলাচিপায় জেলা প্রশাসক আন্তঃ উপজেলা বিতর্ক প্রতিযোগিতা

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৭:০০
ছবি : যায়যায়দিন

পটুয়াখালীর গলাচিপায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের অংশগ্রহণে জেলা প্রশাসক আন্তঃ উপজেলা বিতর্ক প্রতিযোগিতা-২০২৪ এর চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়েছে।

উচ্চ মাধ্যমিক পর্যায়ে গলাচিপা রসরকারি কলেজ চ্যাম্পিয়ন ও লামনা সালেহিয়া ফাজিল মাদরাসা রানার্সআপ এবং মাধ্যমিক পর্যায়ে গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন ও গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় রানার্সআপ হয়েছে।

বুধবার বেলা ২টায় উপজেলা প্রশাসনের আয়োজনে এবং গলাচিপা স্কিল ল্যাব এর বাস্তবায়নে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ৫৮টি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের শিক্ষর্থীরা এই বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল। মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার মো. আবুল কালাম সাঈদের সভাপতিত্বে বিচারকের দায়িত্বে ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আরজু আক্তার, এনজেড আলিম মদরাসার প্রভাষক মো. নুরুল ইসলাম, তথ্যসেবা কর্মকর্তা মোসা. ইসমত আরা। মডারেটরের দায়িত্বে ছিলেন প্রধান শিক্ষক মো. নুরুজ্জামান মিয়া।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গলাচিপা সরকারি কলেজের প্রভাষক নাসরিন সুলতানা, প্রভাষক হাসান আলী, এনজেড আলিম মাদরাসার প্রভাষক বাদল চন্দ্র মিত্র, সহকারী শিক্ষক মো. মিজানুর রহমান, সাইফুল ইসলাম, খায়রুল আহসান প্রমুখ।

এছাড়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে