বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

ভোলায় যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ আটক ৩

স্টাফ রিপোর্টার ভোলা
  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৫০
ছবি: যায়যায়দিন

ভোলার দৌলতখান উপজেলা থেকে ৩ ডাকাতকে অস্ত্রসহ আটক করেছে যৌথবাহিনী। এ সময় তাদের বাড়িতে তল্লাশি করে ২টি আগ্নেয়াস্ত্র দুই রাউন্ড গুলি এবং ১৫টি দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে।

বুধবার ভোরে ভোলার দৌলতখান উপজেলার দক্ষিন জয়নগর ইউনিয়নের খায়েরহাট বাজার সংলগ্ন এলাকার বেপারী বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। বুধবার সকাল ১১টায় প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেন কোস্টগার্ড দক্ষিন জোন।

আটকরা হলেন মো,আনোয়ার হোসেন (৩৮), মো. সোহেল (২৮) মো.হাসান (২০)। তারা সবাই একই গ্রামের বাসিন্দা।

প্রেস ব্রিফিংয়ে কোস্টগার্ড দক্ষিন জোনের স্টাফ অফিসার (অপারেশন) লেফটেন্যান্ট সালাউদ্দিন রশিদ তানভীর জানান, বেশ কিছুদিন ধরে ভোলা সদর উপজেলাধীন তুলাতলি ও ইলিশা এলাকার মেঘনা নদীতে এবং তৎসংলগ্ন চরে মো. আনোয়ার এর নেতৃত্বে একটি কুখ্যাত ডাকাত দল স্থানীয় জনসাধারণ এবং জেলেদের জিম্মি করে চাঁদাবাজি, জমি দখল ও বিভিন্ন অপকর্ম পরিচালনা করে আসছিলো ।

যার ফলশ্রুতিতে বুধবার মধ্যরাত থেকে ভোররাত পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোন বাংলাদেশ নৌবাহিনী ও বাংলাদেশ পুলিশ এর সমন্বয়ে ভোলার দৌলতখান উপজেলাধীন ০৫ নং দক্ষিণ জয়নগর ইউনিয়নের খায়েরহাট বাজার সংলগ্ন এলাকায় একটি যৌথ অভিযান পরিচালনা করা হয়।

এ অভিযানে ওই এলাকার ব্যাপারী বাড়ি নামক একটি বাড়ি তল্লাশী করে কুখ্যাত ডাকাত মো.আনোয়ার হোসেন (৩৮), মো. সোহেল (২৮), এবং মো, হাসান (২০) কে ০২ টি দেশীয় আগ্নেয়াস্ত্র, ০২ টি গুলি ১৫ টি দেশীয়অস্ত্র এবং ০১ টি অবৈধ মোটর সাইকেলসহ তাদেরকে আটক করা হয়েছে। আটকৃত ডাকাতও জব্দকৃত সকল আলামতসহ তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদেরকে দৌলতখান থানায় হস্তান্তর করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে