কাপাসিয়ায় বিএনপি’র দলীয় কার্যালয় উদ্বোধন

প্রকাশ | ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৪৬

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি
ছবি: যায়যায়দিন

গাজীপুরের কাপাসিয়ায় তরগাঁও ইউনিয়ন বিএনপি,অঙ্গ ও সহযোগী সংগঠনের দলীয় প্রধান কার্যালয় উদ্বোধন করা হয়েছে। 

মঙ্গলবার রাতে দলীয় কার্যালয় উদ্বোধন উপলক্ষে তরগাঁও ইউনিয়ন বিএনপি’র সভাপতি বদরুজ্জামান বেপারির সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

তরগাঁও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আরিফুর রহমান সোহাগ বেপারির সঞ্চালণায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গাজীপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও কাপাসিয়া উপজেলা বিএনপি’র সভাপতি শাহ রিয়াজুল হান্নান।

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, বৈসম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে সবচেয়ে বড় কৃতিত্ব বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও অংঙ্গ সংগঠনের। আঠারো বছর ধরে হত্যা, গুম, হয়রানি, মামলা, হামলা মোকাবেলা করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। এখন আমরা স্বাধীনভাবে কথা বলতে পারছি, আমাদের অনেকদুর যেতে হবে, অনেক পথ পাড়ি দিতে হবে, অনেক ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। বিএনপির কোন নেতা-কর্মী যদি দলের নাম ভাঙিয়ে কোথাও কোনো ধরনের চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ডসহ যেকোন ধরনের আইনশৃঙ্খলাবিরোধী কাজে লিপ্ত থাকলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরো বলেন, দলের নেতা-কর্মীদের সঠিক ভাবে দলের জন্য কাজ করে সাধারণ মানুষের আস্থা অর্জন করে দলকে শক্তি করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার সআজিজুর রহমান পেরা, জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল করিম বেপারি, জেলা যুবদলের সদস্য সচিব আনোয়ার হোসেন বেপারি, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মহসিন কবির লিটন, অ্যাডভোকেট মতিউর রহমান মতি, উপজেলা যুবদলের সদস্য সচিব জুনায়েদ হোসেন লিয়ন প্রমুখ।

যাযাদি/ এসএম