গোদাগাড়ীতে শারদীয় দুর্গাপূজার প্রস্তুতি সভা

প্রকাশ | ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৩৪

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি
ছবি: যায়যায়দিন

রাজশাহীর গোদাগাড়ীতে আসন্ন শারদীয় দুর্গাপূজার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গোদাগাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে উপজেলায় মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত।

এসময় উপস্থিত ছিলেন, গোদাগাড়ী সহকারী কমিশনার (ভূমি) শামসুল ইসলাম, গোদাগাড়ী মডেল থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হোসেন , উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিপুল কুমার মালাকার, গোদাগাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, গোদাগাড়ী কেন্দ্রীয় মন্দির কমিটির সভাপতি শান্ত কুমার মজুমদার, সাধারণ সম্পাদক নয়ন কুমার শীল, আদিবাসী নেতা রাজকুমার শাও, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তার প্রতিনিধি, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা পূজামন্ডপের সভাপতি, সাধারণ সম্পাদকবৃন্দসহ বিভিন্ন সুধিজন।

প্রস্তুতিমূলক সভায়, এবারের পূজায় সর্বোচ্চ নিরাপত্তা জোরদার করণের জন্য সিসি ক্যামেরা স্থাপন, স্বেচ্ছাসেবক নিয়োগ, পর্যাপ্ত আলো নিশ্চিতকরণ, আনসার, পুলিশ নিয়োগ ছাড়াও র‌্যাবের টহল দল, সাদা পোশাকে নিরাপত্তা বাহিনী নিয়োজিত থাকা ও নির্দিষ্ট সময়ের মধ্যে পূজা বিসর্জন দেওয়ার সিদ্ধান্ত হয়। গোদাগাড়ী উপজেলায় এবার ৩৯ টি মন্ডপে দুর্গাপূজা পালন করা হবে।

যাযাদি/ এসএম