আত্রাইয়ে দুর্গাপূজাকে ঘিরে প্রশাসনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ 

প্রকাশ | ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৩:২২

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি
ছবি: যায়যায়দিন

নওগাঁর আত্রাই উপজেলা নির্বাহী অফিসার সঞ্চিতা বিশ্বাস বলেছেন, ধর্মীয় ভাবগাম্ভীর্য শারদীয় দুর্গাপূজাকে ঘিরে প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। 

তিনি বলেন সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে ধর্মীয় উৎসব সারদীয় দুর্গাপূজা উপলক্ষে সারা দেশ উৎসবের দেশে পরিনত হয়েছে। ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাই আনন্দ উপভোগ করে এ উৎসবে। এইবার উপজেলায় মোট  ৪৬টি পূজা মণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। 

আত্রাই উপজেলা প্রশাসনের আয়োজনে সারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি ইউএনও এসবকথা বলেন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী অফিসার সঞ্চিতা বিশ্বাসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিনথিয়া হোসেন, ওসি মো. শাহাবুদ্দীন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোকসানা হ্যাপি, ইউপি চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন খান তোফা, মো. নাজিম উদ্দীন,
পল্লী উন্নয়ন অফিসার মো. তোফাজ্জল হোসেন মীর, কৃষি কর্মকর্তা কৃষিবিদ প্রসেনজিৎ তালুকদার, যুব উন্নয়ন অফিসার এস এম নাসির উদ্দিন, মহিলা বিষয়ক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউদ্দিন আহমেদ, শ্রী বরুণ কুমার, পুজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ গণমাধ্যমকর্মী প্রমুখ। 

যাযাদি/ এসএম