আনোয়ারায় রেমিট্যান্স সুবিধাভোগীদের সাথে মতবিনিময়

প্রকাশ | ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৯

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
ছবি: যায়যায়দিন

প্রবাসী গ্রাহক ও রেমিট‍্যান্স সুবিধাভোগীদের সাথে ইসলামী ব‍্যাংক বাংলাদেশ পিএলসি চট্টগ্রামের  আনোয়ারা শাখার মতবিনিময় সভা মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। 

এভিপি ও শাখা প্রধান  মোহাম্মদ বুরহান উদ্দীন খানের সভাপতিত্বে এবং ম‍্যানেজার অপারেশন্ মুহাম্মদ ফরিদুল ইসলামের স্বাগত বক্তব্য রাখেন। 

মতবিনিময় সভায়  প্রধান অতিথি  ছিলেন আনোয়ারা উপজেলার  সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট  হুছাইন মুহাম্মদ । বিশেষ অতিথি  ছিলেন পশ্চিমচাল কামিল মাদরাসার  অধ্যক্ষ  মাওলানা মুহাম্মদ আবুল কাশেম চৌধুরী , বারখাইন জামেয়া জমহুরিয়া কামিল মাদরাসার  অধ‍্যক্ষ  মাওলানা আবদুল খালেক শাওকী ও ইসলামী ব্যাংক আনোয়ারা সদর উপশাখার ইনচার্জ  মোহাম্মদ শেফায়েত হোসাইন। 

প্রধান অতিথি ম তাঁর বক্ত‍ব‍্যে বলেন ইসলামী ব‍্যাংক বাংলাদেশ পিএলসি দেশে রেমিট্যান্স আহরণে দেশের ব‍্যাংকিং ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন ধরে শীর্ষস্থান দখল করে আসছে। বৈদেশিক রেমিট্যান্স দেশের রিজার্ভ বৃদ্ধিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ইসলামী ব‍্যাংক তাদের উন্নত ও গ‍্রাহকবান্ধব সেবার মাধ‍্যমে সর্বোচ্চ রেমিট্যান্স আহরণ করে দেশের রিজার্ভ ও জিডিপি বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় ব‍্যাংকের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও ব‍্যাংকের গ্রাহকসেবার ভূয়ুসী প্রশংসা করেন। অর্থনৈতিক এ উন্নয়নের ধারা অব‍্যাহত রাখতে অবৈধ পথে বৈদেশিক রেমিট্যান্স না পাঠিয়ে ইসলামী ব‍্যাংকের মাধ‍্যমে বৈধ পথে দেশে রেমিট্যান্স পাঠানোর জন‍্য উপস্থিত প্রবাসী গ্রাহক এবং তাঁদের পরিবারের সদস‍্যদের প্রতি উদাত্ত আহবান জানান। 
অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন ব‍্যাংকের এসপিও বিনিয়োগ ইনচার্জ জনাব রফিকুল ইসলাম।

যাযাদি/ এসএম