বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

দর্শনায় হুন্ডির বিপুল পরিমাণ টাকাসহ দু'পাচারকারীকে আটক

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা
  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৫
ছবি: যায়যায়দিন

চুয়াডাঙ্গার দর্শনা পৌর এলাকার সীমান্তবর্তী শ্যামপুরে অবৈধ হুন্ডির মাধ্যমে ভারতে পাচারকরার আগেই ২৩ লাখ ৪৮ হাজার ১০০ টাকাসহ বহনকারী দু’জনকে আটক করেছে বিজিবি। আটক এবং অবৈধ হুন্ডির টাকা উদ্ধারের ঘটনাটি ঘটে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে।

আটককৃতরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার সুবদিয়া গ্রামের কাশেম আলীর ছেলে আরিফুল ইসলাম (২৬) ও দর্শনা পৌর এলাকার সীমান্তবর্তী জয়নগরের মরহুম মস্তর আলীর ছেলে শওকত (৫২)। এরা দু'জন আন্তঃদেশীয় হুন্ডি পাচারকারী চক্রের সদস্য।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে.কর্ণেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান পিএসসি জানান, গোপনে খবর পেয়ে দর্শনা বিওপি’র টহল কমান্ডার নায়েক জিয়াউর রহমান পিবিজিএম'র নেতৃত্বে একটি বিশেষ টহল দল জেলার দর্শনার সীমান্ত মেইন পিলার ৭৬ নম্বর হতে আড়াই কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে শ্যামপুর তিন রাস্তার মোড়ে অবস্থান নেয়। এ সময় দু’জন কে একটি মোটরসাইকেলযোগে সীমান্ত এলাকা দিয়ে দর্শনার দিকে আসতে দেখলে বিজিবি সশস্ত্র টহল দল তাদেরকে চ্যালেঞ্জ করে। ওই সময় তারা পালানোর চেষ্টা করে। বিজিবি সশস্ত্র টহল দল তাদেরকে একটি কালো ব্যাগসহ আটক করে। পরবর্তীতে আটককরা ব্যক্তিদের ব্যাগসহ তাদের শরীর তল্লাশী করে ব্যাগে বাংলাদেশী নগদ অবৈধ ২৩ লাখ ৪৮ হাজার ১০০ টাকা পাওয়া যায়। ওই সময় তাদের কাছ থেকে ১টি মোটরসাইকেল ও ২টি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

টাকাসহ আটক দু’জনকে দর্শনা থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে