মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সন্ত্রাস, চাঁদাবাজ ও দখলদারের উৎখাত না করে ঘরে ফিরবোনাঃ পারভীন আক্তার

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ২৪ সেপ্টেম্বর ২০২৪, ২০:০৬
ছবি যাযাদি

সন্ত্রাস, চাঁদাবাজ ও দখলদারদের উৎখাত না করে ঘরে ফিরবেন না বলে ঘোষণা দিয়েছেন কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার। মঙ্গলবার বিকাল ৩ টায় আড়াইহাজার উপজেলার ফতেপুর ইউনিয়নের কাইমপুর ঈদগাহ ময়দানে সন্ত্রাস, নৈরাজ্য, লুটপাট, চাদাবাজ ও দখলদারের বিরুদ্ধে এক গণপ্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যদান কালে তিনি এ সব কথা বলেন।

এ সময় পারভীন আক্তার তার বক্তব্যে বলেন, দ্বিতীয়বার স্বাধীনতা অর্জনের জন্য যে সকল ছাত্রজনতা ও বি.এন.পির অগুণিত কর্মী সমর্থক শহীদ হয়েছেন প্রথমেই আমি তাদেরকে শ্রদ্ধাভরে স্মরন করছি। এই শহীদদের রক্তের সাথে আমরা বেঈমানী করতে পারি না। ৫ আগস্ট ছাত্রজনতার গণহত্যাকারী স্বৈরাচারী শেখ হাসিনার সরকারের পতন ও পালিয়ে যাওয়ার পর বি.এন.পির নাম ভাঙিয়ে যারা লুটপাট, চাদাবাজী, ব্যবসায় প্রতিষ্ঠানে তালা ও দখলদারী সহ নানান অপকর্মে লিপ্ত হয়ে বি.এন.পির ভাবমূর্তি ক্ষূন্ন করেছে, বি.এন.পির কর্মী সমর্থক ও আড়াইহাজার উপজেলার আপামর জনসাধারনকে সাথে নিয়ে তাদেরকে উৎখাত না করে আমি ঘরে ফিরবো না।

সমাবেশে সভাপতিত্ব করেন ফতেপুর ইউনিয়নর সাবেক চেয়ারম্যান ও উপজেলা বি.এন.পির সাবেক সহ-সভাপতি শহিদুল্লাহ মিয়া। অনুষ্ঠান সঞ্চালনা করেন নারায়ণগঞ্জ জেলা যুব দলের সাবেক সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন মোল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিসাস কেন্দ্রীয় কমিটির সভাপতি নাহিদ গোলনার ইভা, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন অনু, নারায়ণগঞ্জ জেলা জাসাস এর সাধারণ সম্পাদক মাহবুব মোল্লা, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক রিয়াজুল ইসলাম খোকন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তসলিম উদ্দিন লিটন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াসিম মিয়া। আড়াইহাজার পৌর বি.এন.পির সাবেক সিনিয়র সহসভাপতি গোলজার হোসেন আলাবক্সসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে