মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

গলাচিপায় ইউএনও’র বিদায় সংবর্ধনা

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
  ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১৯:০৬
ছবি : যায়যায়দিন

গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার ও বেইজ বিল্ড ডিজিটাল একাডেমি, গলাচিপা, পটুয়াখালী এর প্রধান উপদেষ্টা মো. মহিউদ্দিন আল হেলালকে সরকারি বদলিজনিত কারণে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। বেইজ বিল্ড ডিজিটাল একাডেমির আয়োজনে মঙ্গলবার বিকাল ৫টায় গলাচিপা পৌর শহরের ফিডার রোডে অবস্থিত বিদ্যালয়ের হল রুমে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানের মাধ্যমে তাঁকে এ সংবর্ধনা দেওয়া হয়।

ইউএনও মো. মহিউদ্দিন আল হেলাল বলেন, বিধি অনুযায়ী সরকারি বদলিজনিত কারণে আজ আমি আপনাদেরকে ছেড়ে অন্যত্র চলে যাচ্ছি। দীর্ঘ দিন আপনাদের সঙ্গে থেকে বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নে অনেক পরামর্শ দিয়েছি ও নিয়েছি। আপনাদের ভালবাসা পেয়েছি।

কখনো আমাকে প্রয়োজন মনে করলে সাধ্যমত সহযোগিতা করার চেষ্টা করব। এই বিদায়ক্ষণে বেশি কিছু বলার নেই। যদি কোন কারণে কাউকে কষ্ট দিয়ে থাকি তবে ক্ষমা করে দিবেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী, উপজেলা জনস্বাস্থ্য উপসহকারী আবদুর রহমান, উপজেলা সমাজসেবা সহকারী কর্মকর্তা সাইফুল ইসলাম সাইয়ুম, মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার আবু কালাম মোহাম্মদ সাঈদ, বেইজ বিল্ড ডিজিটাল একাডেমির সাবেক প্রধান শিক্ষক ও উপদেষ্টা আবুল কালাম আজাদ, পরিচালক কাওসার নাঈম শুভ্র, মো. রিয়াদ হোসাইন ও মো. তারিকুজ্জামান তাজ, সহকারি প্রধান শিক্ষক মেহেদী হাসান সুমন প্রমুখ।

এ ছাড়াও বিদ্যালয়ের কর্মকর্তা, শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক রেদওয়ান করিম তালাল। সঞ্চালনা করেন সহকারি শিক্ষক লুৎফর রহমান আওলাদ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে