মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

কেন্দুয়ায় অফিসার ইনচার্জ হিসেবে কর্মে যোগদান করেছেন মিজানুর রহমান

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি
  ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১৯:০২
ছবি : যায়যায়দিন

নেত্রকোণার কেন্দুয়া থানায় অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করেছেন নবাগত পুলিশ পরিদর্শক মিজানুর রহমান ।

রবিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে কেন্দুয়া থানায় বিদায়ী অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান আকন্দের স্থলাভিষিক্ত হোন তিনি ।

চাকুরী জীবনে প্রথম যোগদান করেন নেত্রকোণা সদরে ২০০৫ সালে । ইনস্পেক্টর হিসেবে পদন্নোতি পান ২০১৬সালে । তদন্ত পরিদর্শকের দায়িত্ব পালন করেন নেত্রকোণার পূর্বধলা । তিনি ২০১৯, ২০ ও ২১ সালে অফিসার ইনচার্জ ছিলেন নেত্রকোণার বারহাট্টায় । সর্বশেষ নেত্রকোণা সদরে পুলিশ পরিদর্শক (ডিআইও-১) হিসেবে কর্মরত ছিলেন ।

জন্ম ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের কা‌জির বা‌হেরা গ্রামে । পিতা-মাতার প্রথম সন্তান তিনি । পিতা শামসুল হক (মাস্টার) পেশায় ছিলেন একজন শিক্ষক ; মানুষ গড়ার কারিগর ।

নবাগত মিজানুর রহমান আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন এমএসসি তে । এসএসসি নিজ ইউনিয়ন তারুন্দিয়ায় , ময়মনসিংহের নাসিরাবাদ কলেজে এইচএসসি ও অনার্স (সম্মান) সম্পন্ন করেন নেত্রকোণা সরকারি কলেজে থেকে ।

নবাগত অফিসার ইনচার্জ মিজানুর রহমান বিকালে একান্ত সাক্ষাৎকারে বলেন, দেশের পরিবর্তিত পরিস্থিতিতে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে সর্বোচ্চ প্রচেষ্টা থাকবে । তাছাড়া মাদক, জুয়া ও চুরি-ডাকাতি প্রতিরোধে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে । এ ক্ষেত্রে সবার সহযোগিতা কামনা করি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে