মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদ থেকে যুবকের লাশ উদ্ধার

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি
  ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১৭:০৭
ছবি : যায়যায়দিন

ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে নৌকা থেকে পরে আবু আনাস (১৭)নামে এক যুবক নিখোঁজের ৮ ঘন্টা পর উদ্ধার। ঘটনাটি ঘটে মঙ্গলবার সকাল ১০টায় উপজেলার বারবাড়িয়া ইউনিয়ন চারিপাড়া বটতলা খেয়াঘাটে। নিখোঁজ আবু আনাস চরআলগী ইউনিয়নের চরকামারিয়া গ্রামের সৌদী প্রবাসী সাইদুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে ও নিহতের পরিবার সূত্রে জানাযায়, মঙ্গলবার সকাল ১০টার দিকে বাড়ি থেকে গফরগাঁও আসার পথে ব্রহ্মপুত্র নদে নৌকা থেকে পরে আবু আনাস নিখোঁজ হয়।

জানা যায়,মানসিক প্রতিবন্ধী আবু আনাস খেয়া পারাপারের সময় নৌকায় ভারসাম্য রাখতে না পেরে নদে পড়ে যায়। নিখোঁজের পরপরই স্থানীয় লোকজন ও খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা তাঁর সন্ধানে ব্রহ্মপুত্র নদে উদ্ধার অভিযান শুরু করে।

পরে ময়মনসিংহ থেকে আসা ডুবুরি দলের লিডার তারিকুর রশিদের নেতৃত্বে একটি ডুবুরি দল বিকাল ৪টায় ব্রহ্মপুত্র নদ থেকে নিখোঁজের লাশ উদ্ধার করে।

গফরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাম প্রশাদ পাল বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ময়মনসিংহের ডুবুরি দলের টিম লিডার তারিকুর রশিদের নেতৃত্বে একটি ডুবুরি দল বিকাল ৪টায় ব্রহ্মপুত্র নদের ঘটনাস্থল থেকে ৫০গজ ভাটিতে আবু আনাস নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে