নরসিংদীতে বিএনপির আলোচনা সভা 

প্রকাশ | ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৩৪ | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১৮:০২

মনোহরদী (নরসিংদী ) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

নরসিংদীর বেলাবতে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(২২ সেপ্টেম্বর)বিকালে পাটুলী ইউনিয়ন বিএনপির আয়োজনে ঐতিহাসিক পোড়াদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপির চেয়ারপার্সন,সাবেক প্রধানমন্ত্রী,বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

পাটুলী ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ মতিউর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-৪(মনোহরদী-বেলাব)থেকে ৩ নির্বাচিত বারের সাবেক সংসদ সদস্য,আলহাজ্ব সরদার সাখাওয়াত হোসেন বকুল।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক সংসদ সদস্য সরদার সাখাওয়াত হোসেন বকুল  বিগত আওয়ামী সরকার আমলের নৈরাজ্যের কথা তুলে ধরেন এবং আসন্ন দূর্গাপূজায় কোন দুষ্কৃতকারী যেন কোন অপ্রীতিকর ঘটনা বা বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে দিকে লক্ষ রাখতে বিএনপি নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

এ সময় বেলাব উপজেলা পরিষদের সাবেক সফল উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব বিপ্লব,মনোহরদী উপজেলা বিএনপির সদস্য সচিব আমিনুর রহমান সরকার দোলন সহ বেলাব এবং মনোহরদী উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম