মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

গাজীপুরে মহাসড়কের বিভাজকে মিললো যুবকের লাশ

গাজীপুর প্রতিনিধি
  ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৩২
ছবি: যায়যায়দিন

গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার এলাকায় ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের বিভাজক থেকে আবু বক্কর (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছেন জয়দেবপুর থানা পুলিশ।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সকাল আনুমানিক ৬ টার দিকে গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভাজকের উপরে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

নিহত আবু বক্কর (২৫) ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার গরজা গ্রামের আব্দুল জলিলের সন্তান।

নিহতের ভাই আঃ হালিম জানান, তারা দুই ভাই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘের বাজার এলাকার ফুটওভার ব্রিজে থেকে আশপাশের এলাকায় বোতল সংগ্রহ করতো। তার ছোট ভাই আবু বক্কর মানসিক রোগী ও মাদকাসক্ত ছিলেন।

সোমবার রাত ৮টার দিকে তারা একসাথে রাতের খাবার খেয়ে ছোট ভাই আবু বক্কর বোতল টোকানোর কথা বলে বেরিয়ে যায়। সে তার ভাইয়ের জন্য ফুটওভার ব্রিজের উপর বসে থাকে। রাত অনেক হয়ে গেলেও আবু বক্কর ফিরে না আসলে পরে সে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করিতে থাকে। মঙ্গলবার ভোর ৬টার দিকে মহাসড়কের ফুটওভার ব্রিজের সড়ক বিভাজকের লোহার ভেতরে ভাইয়ের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়া হয়।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম জানান, স্থানীয়দের সংবাদে মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহতের শরীরে আঘাত চিহ্ন আছে। ভিকটিমের পরিবারের সাথে কথা বলে আইনানুগ ভাবে ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে