মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

মিঠাপুকুরে শিক্ষকদের মানববন্ধন ও শিক্ষা উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান

রুবেল হোসাইন, মিঠাপুকুর
  ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৩৭
ছবি: যায়যায়দিন

রংপুরের মিঠাপুকুরে এমপিও ভুক্ত মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদ্রাসার শিক্ষক কর্মচারীদের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এতে মিঠাপুকুর উপজেলায় কর্মরত মাধ্যমিক ও দাখিল মাদ্রাসার শিক্ষক ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১ টার সময় মিঠাপুকুর উপজেলা চত্বরে এমপিও ভুক্ত মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষক কর্মচারীদের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে এমপিও ভুক্ত মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষক এবং কর্মচারীবৃন্দের বৈষম্য দূরীকরণ মাধ্যমিক স্তরের এমপিও ভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ, জাতীয়করণের পূর্ব পর্যন্ত শিক্ষা প্রশাসনের বিভিন্ন পদে সরকারি স্কুলের শিক্ষকদের পদায়ন বন্ধ করা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবি তুলে ধরা হয়। এতে প্রায় এমপিও ভুক্ত-শতাধিক মাধ্যমিক ও দাখিল মাদ্রাসার শিক্ষক, কর্মচারী উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন,মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও বালারহাট হাই স্কুলের প্রধান শিক্ষক আজিজুল ইসলাম ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার,আব্দুল মমিন মন্ডল এবং বাংলাদেশ জামায়াতে ইসলামীর রংপুর জেলা শাখার সেক্রেটারি মাওলানা মোঃ এনামুল হক। মানববন্ধন শেষে মিঠাপুকুর উপজেলা নির্বাহী অফিসার বিকাশ চন্দ্র বর্মনের মাধ্যমে শিক্ষা উপদেষ্টা বরাবর একটি স্মারকলিপি প্রদাণ করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে