মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

গাজীপুরে বাসচাপায় নারী নিহত : উজান-ভাটিতে  আগুন

গাজীপুর প্রতিনিধি
  ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৬
ছবি : যায়যায়দিন

গাজীপুর মহানগরীর গাছা থানাধীন বোর্ড বাজার এলাকায় বাসচাপায় এক নারী নিহতের জের ধরে উত্তেজিত জনতা উজান ভাটি পরিবহনের একটি বাসে অগ্নি সংযোগ করেছে। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আরো একজন আহত হয়েছেন।

সোমবার রাত ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বোর্ড বাজার এলাকার লবঙ্গ রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে আহত ও নিহতের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, সোমবার রাত সাড়ে ৯টার দিকে উজান ভাটি পরিবহনের একটি বাস গাজীপুর থেকে ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি বোর্ড বাজার পৌঁছলে অজ্ঞাত এক নারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই নারী নিহত ও অজ্ঞাত একজন আহত হয়। পরে স্থানীয়রা বাসটি আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। সড়কে যান চলাচল সাময়িক বন্ধ থাকে।

গাজীপুর মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) মো: ইব্রাহিম হোসেন জানান, বাস চাপায় এক নারী নিহতের ঘটনার পর স্থানীয়রা বাসটি আটক করে তাতে আগুন ধরিয়ে দেয়। এসময় উত্তেজিত জনতা বাসের চালক ও হেলপারকে আটক করে বেদম পিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে নিহতের লাশ উদ্ধার ও আহত অবস্থায় চালক ও হেল্পারকে স্থানীয় হাসপাতকালে ভর্তি করেছে। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণ করেছে। পরিস্থিতি স্বাভাবিক আছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে