সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

ভোলায় নার্সদের ১ দফা দাবি বাস্তবায়নের জন্য স্মারকলিপি প্রদান

স্টাফ রিপোর্টার, ভোলা
  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ২০:২১
ছবি : যায়যায়দিন

ভোলায় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক, পরিচালক এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের, প্রেসিডেন্ট ও রেজিস্টার পদ থেকে নন-নার্স প্রশাসন ক্যাডার কর্মকর্তাদের অপসারণপূর্বক উক্ত পদগুলোতে উচ্চ শিক্ষিত, দক্ষ ও অভিজ্ঞ নার্সদের পদায়নের ১ দফা দাবি বাস্তবায়নের জন্য স্মারকলিপি দিয়েছে ভোলার কর্মরত নার্সিং কর্মকর্তা-শিক্ষার্থীরা।

সোমবার সকালে জেলা প্রশাসক কার্যলয়ে জেলা নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের ও ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের নার্সদের একটি প্রতিনিধি দল জেলা প্রশাসকের কার্যালয়ে ১দফা দাবিতে স্মারকলিপি প্রদান করেন। এসময় জেলা প্রশাসকের পক্ষে স্বারকলিপি গ্রহন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মনজুর হোসেন।

এসময় উপস্থিত ছিলেন- ভোলা নার্সিং ও মিডওয়াইফারি কলেজ ইনচার্জ নন্দারানী দাশ,ভোলা নার্সিং ও মিডওয়াইফারি কলেজ নার্সিং ইন্সট্রাক্টর আফজাল হোসেন,ভোলা নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদ সদস্য নাছিমা আক্তার, সিনিয়র নার্স নাছিমা বেগম সহ ভোলা নার্সিং ও মিডওয়াইফারি কলেজের শিক্ষার্থীরা।

যোগ্য নার্সদের সঠিকভাবে পদায়নের এক দফা দাবি বাস্তবায়নের জন্য টানা ১৪ দিন সারা দেশের মতো ভোলার নার্সরা অবস্থান কর্মসূচী, বিক্ষোভ ও স্মারকলিপি সহ নানা কর্মসূচি পালন করেছে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে