টঙ্গিবাড়ীতে বর যাত্রীর ট্রলারে না নেওয়ার  মারধর মহিলা সহ আহত ৩

প্রকাশ | ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১৭:১১

টঙ্গিবাড়ী ( মুন্সিগঞ্জ) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

মুন্সিগঞ্জ টঙ্গীবাড়িতে বরযাত্রীর ট্রলারে না নেওয়া ক্ষিপ্ত হয়ে মারধর, মহিলা ৩ জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। আহত হাজেরা বেগম (৫০), বাবুল হোসেন চৌধুরী (৪০)কে টঙ্গিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয় অন্য আহত রহমান মুন্সীকে অন্য কোথায়ও চিকিৎসা দেওয়া হয়েছে । 

এই ঘটনায় হাজেরা বেগম বাদী হয়ে রবিবার দুপুরে রহমান মুন্সী, আনোয়ার সরদার সহ অজ্ঞাত ২/৩ জনকে  আসামি করে টঙ্গীবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন । দিঘীরপাড়  ইউনিয়নের সাতকচর গ্রামের খোকন শিকদারের স্ত্রী নাজমা বেগমের চাচাতো ভাই  ওবায়দুল্লাহ চৌধুরী বরবেশে যাত্রী নিয়ে হ্যাপি ইউনিয়নের ইউনিয়নের  সাতকচর গ্রামে কনের বাড়ীতে যাওয়ার সময় দিঘীরপাড় ট্রলার ঘাটে বৃহস্পতিবার  দুপুর ২টার সময় পৌঁছালে মামলার এক নম্বর আসামী একই গ্রামের মোবারক মুন্সির ছেলে রহমান মুন্সী বরযাত্রী ট্রলারে যাওয়ার জন্য চেষ্টা করে । 

ট্রলারে থাকা বড় যাত্রীরা তাকে না নিয়ে ট্রলার ছেড়ে চলে যায় । বর যাত্রীরা বলেন এটা বর যাত্রীর ট্রলার এখানে অন্য কাউকে নেওয়া যাবে না। রহমান মুন্সি কে উক্ত  বর যাত্রিরা ট্রলারে না নেওয়ায় বর যাত্রীদের ক্ষিপ্ত হয়ে গালাগালি করে । 

বাদী হাজেরা বেগম জানান,  এরই জের ধরে  শুক্রবার সকাল ৭টা সময়  আমার ভাই বাবুল হোসেন চৌধুরী দিঘীরপাড় বাজারে যাওয়ার জন্য সাতকচর ট্রলার ঘাটে পৌছানোর আগেই  পূর্ব পরিকল্পনা অনুযায়ী রহমান মুন্সি সহ অভিযোগের অন্যান্য আসামিদের নিয়ে  আমার ভাইয়ের উপর আতর্কৃত হামলা করে ভাইয়ের আত্মচিৎকারে  আমি এগিয়ে আসলে আমাগো কাঠের লাঠি ও কিল ঘুসি দিয়ে  মারধর করে  চোখের নিচে ও নাক ফাটিয়ে রক্তাক্ত জখম করে।  

এ সময় রহমান মুন্সির হাতে থাকা কাচি দিয়ে ভাই ভাইকে কোপ দিয়ে  কান এবং কপালে জখম করে এবং তাদের দস্তা দস্তিতে রহমান মুন্সীর  মাথা ফেটে যায়। 

স্থানীয়রা এগিয়ে আসলে তারা চলে যায়, আমাদের চিকিৎসা জন্য হাসপাতালে নিয়ে যায় । ওসি  মো: মহিদুল ইসলাম জানান, এ ঘটনায় টঙ্গিবাড়ী থানায় একটি অভিযোগ হয়েছে, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে । 

যাযাদি/ এম