সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

মাধবদী কাঁঠালিয়ায় জামায়াতের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

মাধবদী (নরসিংদী) প্রতিনিধি
  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১৫:০৬
ছবি: যায়যায়দিন

নরসিংদীর মাধবদী কাঁঠালিয়া বাংলাদেশ জামায়াতে ইসলামী প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে। এককভাবে বিএনপির একটি গ্রুপ কাঁঠালিয়া বাজার বণিক সমিতির নির্বাচনের জন্য ৭ সদস্য বিশিষ্ট একটি নির্বাচনী কমিটি করায় এই প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করে কাঁঠালিয়া ইউনিয়ন জামায়াত।

রোববার (২২ সেপ্টেম্বর) বিকাল ৫টায় খড়িয়াবাজার এই প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে জামায়াত নেতৃবৃন্দ বলেন গত ২০ সেপ্টেম্বর কাঁঠালিয়া ইউনিয়ন বিএনপির একটি গ্রুপ বাজারের ব্যবসায়ীদের সাথে কোনো আলোচনা ছাড়াই কাঁঠালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুর মোহাম্মদসহ ৭ সদস্য বিশিষ্ট একটি নির্বাচনি কমিটি গঠন করে। নতুন কমিটির সদস্যরা সবাই বহিরাগত।

আমরা সকলের সাথে পরামর্শ করে বাজারের ব্যবসায়ীদের নিয়ে কমিটি করার কথা বলি। একপর্যায়ে সাত সদস্যের মধ্যে বিএনপি ও জামায়াতে ইসলামীসহ ব্যবসায়ীদের কমিটিতে অন্তর্ভুক্ত করার আহ্বান জানাই। কিন্তু তারা তা না করে উল্টো বাংলাদেশ জামায়াতে ইসলামীর কাঁঠালিয়া ইউনিয়ন শাখার সেক্রেটারী ও খড়িয়া বাজারের ব্যবসায়ী ডাক্তার আবু জাফর সিদ্দিকীর ব্যবসা প্রতিষ্ঠানে এসে কতিপয় বিএনপি নেতা হুমকি দেয়। এরই পরিপেক্ষিতে খড়িয়াবাজারের ব্যবসায়ীরা উক্ত প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে।

এসময় বক্তারা অনতিবিলম্বে সমস্যার সমাধান না করলে জামায়াতে ইসলামীর ব্যবসায়ীদের নেতৃত্বে বাজারের সকল ব্যবসায়ীদের নিয়ে নতুন কমিটি করার ঘোষনা দেন। সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কাঁঠালিয়া ইউনিয়ন শাখার আমীর মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ডাক্তার আবু জাফর সিদ্দিকী, সাবেক সভাপতি সরাফত উল্লাহ, উলামা পরিষদের কাঁঠালিয়া ইউনিয়ন শাখার সভাপতি আমিনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এখলাছ উদ্দিন প্রমূখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে