চাঁদপুরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

প্রকাশ | ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:০১

চাঁদপুর প্রতিনিধি
ছবি: সংগৃহীত

চাঁদপুরের হাইমচর উপজেলায় বাড়ির পাশে খেলতে গিয়ে মেঘনা নদীতে ডুবে আপন ভাই-বোনের মৃত্যু হয়েছে।  

রোববার দুপুরে উপজেলার নীলকমল ইউনিয়নের ২নং ওয়ার্ডের ঈশাবালা মাছঘাট এলাকায় মেঘনা নদীর একটি শাখা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাহেরচর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ। মৃত মোহাম্মদ হোসেন (৮) ও মরিয়ম আক্তার (৬) ওই গ্রামের ঈশানবালা বাজারের ওষুধ ব্যবসায়ী মোহাম্মদ রতনের সন্তান।

স্থানীয় ইউপি সদস্য মো. স্বপন জানান, আমার ভাতিজা-ভাতিজি রোববার দুপুরে বাড়ির পাশে খেলতে যায়। বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া মেঘনা নদীর পানিতে পড়ে ভেসে যায় তারা। পরে স্থানীয়রা দেখতে পেয়ে জেলেদের জাল দিয়ে নদী থেকে তাদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

বাহেরচর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সাখাওয়াত জানান, রবিবার দুপুরে ঈশানবালা মৎস্য আড়ত এলাকায় ওষুধ ব্যবসায়ী মো. রতনের ছেলে ও মেয়ে বাড়ির পাশে খেলতে যায়। বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া মেঘনা নদীর পানিতে পড়ে ভেসে যায় তারা। ঘটনাস্থলে থাকা ব্যক্তিরা ৯৯৯ নাম্বারে কল দিলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের চাঁদপুরের টিম এসে নদীতে খোঁজ না পাওয়ায় স্থানীয়রা পরে জেলেদের জাল দিয়ে নদী থেকে তাদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাটি যেহেতু নদীকেন্দ্রিক, সেহেতু নৌ পুলিশকে জানানো হয়েছে। তারা ঘটনার বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

যাযাদি/ এসএম