সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

নদীতে মেহেদী রাঙা হাতে ‘আই লাভ ইউ’ লেখা যুবতীর লাশ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি
  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫০
আপডেট  : ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫২
ছবি : যায়যায়দিন

হাতে মেহেদি রাঙানো। মেহেদি রাঙানো তার হাতে লেখা আছে, আই লাভ ইউ। দুই হাত পেছন দিক করে ওড়না দিয়ে বাঁধা এবং কালো রঙের বোরখা পরিহিতা এ যুবতীর মুখ অ্যাসিড দিয়ে ঝলসে দেওয়া। এমন এক যুবতীর হাত বাঁধা লাশ উদ্ধার করা হয়েছে লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষখোচা এলাকার তিস্তা নদীর চর থেকে।

রোববার (২২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মহিষখোচা ইউনিয়নের চৌরাহা এলাকার তিস্তা নদী থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, তার হাতে মেহেদী রাঙা এবং লেখা আছে ‘আই লাভ ইউ’। নিহতের দুই হাত পিছন দিক দিয়ে ওড়না দিয়ে বাঁধা এবং কালো রংয়ের বোরখা পরা ছিল। তার মুখমণ্ডলও ঝলসানো ছিল। ধারণা করা হচ্ছে পরিচয় মুছে দিতে এসিড অথবা কোনো দাহ্য কোনোকিছু দিয়ে তার মুখ ঝলসে দেয়া হয়েছে। উজান থেকে মরদেহটি ভেসে এসেছে বলেও ধারণা করছেন স্থানীয়রা।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে কৃষকরা কাজ করতে গিয়ে চোরাহা মাদরাসা এলাকায় তিস্তা নদীর চরে অজ্ঞাত এক যুবতীর (৩০) লাশ দেখতে পান। পরে আদিতমারী থানায় খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ-উন-নবী বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তরুণীর পরিচয় শনাক্তে বিভিন্ন স্থানে তথ্য পাঠিয়েছে পুলিশ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে