রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

কোটা সংস্কার আন্দোলনে নিহত পুলিশ সদস্য সুমনের বাড়িতে নবাগত পুলিশ সুপার মোঃ তৌহিদুল আরিফ

কচুয়া(বাগেরহাট)প্রতিনিধি
  ২২ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৫১
ছবি যাযাদি

খুলনা কোটা সংস্কার আন্দোলন চলাকালে সহিংসতায় নিহত খুলনা পুলিশ লাইনের সদস্য সুমনের গ্রামের বাড়ি পরিদর্শন করেছেন নবাগত বাগেরহাট জেলা পুলিশ সুপার মোঃ তৌহিদুল আরিফ।

২২সেপ্টেম্বর(রবিবার)বিকাল ৪টায় কচুয়া উপজেলার গোপালপুর ইউনিয়নের কিসমত মালিপটন গ্রামে অবস্থিত নিহত সুমনের বাড়িতে আসেন।এসময় তিনি নিহত পুলিশ সদস্য সুমনের সমাধিন পরিদর্শন ও পরিবারের সদস্যদের সমবেদনা জ্ঞাপন করেন।

এছারা পুলিশ সুপার মোঃ তৌহিদুল আরিফ নিহত পুলিশ সদস্য সুমনের পিতা শুশীল ঘরামীর পরামর্শ নিয়ে সমাধি পাকা করার দায়িত্ব নেন।

এসময় উপস্থিত ছিলেন কচুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ মহসিন হোসেন,ওসি তদন্ত দেবাশীষ মন্ডল,কচুয়া উপজেলা জামাতের আমির রফিকুল ইসলাম,কচুয়া উপজেলা বিএনপির সদস্য সচিব মোঃ তৌহিদুল ইসলাম,উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শেখ জাহাঙ্গীর হোসেন,খান শহিদুজ্জামান মিল্টন,বাংলাদেশ পূজা উদযাপন ঐক্য ফ্রোন্টের কচুয়া উপজেলা শাখার সভাপতি নৃত্য রঞ্জন ঘোষ,সাধারণ সম্পাদক বিপ্লব সাহা সহ কচুয়া উপজেলা বিএনপি ও তার সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী ও কচুয়া উপজেলা প্রেসক্লাব ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাংবাদিক বৃন্দ।

প্রসঙ্গত,গত ২ আগষ্ট (শুক্রবার) বিকাল (৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত) খুলনা কোটা সংস্কারের দাবীতে আন্দোলনকারী শিক্ষার্থী ও পুলিশের মধ্যে সংঘর্ষে ৩৫ বছর বয়সী পুলিশ সদস্য সুমন ঘরামী নিহত হন। তিনি খুলনা পুলিশ লাইনে কর্মরত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে