রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

নড়িয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ইমন, সম্পাদক জাহাঙ্গীর  

নড়িয়া (শরীয়তপুর)  প্রতিনিধি
  ২২ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৪১
ছবি : যায়যায়দিন

শরীয়তপুরের নড়িয়া উপজেলা প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি আব্দুল খালেক ইমনকে সভাপতি ও দৈনিক বাংলার নড়িয়া উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর ছৈয়ালকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে নড়িয়া পৌর শহরের একটি রেস্টুরেন্টে নড়িয়া প্রেসক্লাবের সাধারণ সভার আয়োজন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে পুর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। পরে সর্বসম্মতিক্রমে কণ্ঠ ভোটে নতুন কমটির নির্বাচিত করা হয় ।

কমিটিতে সহ সভাপতি পদে দৈনিক কালেরকণ্ঠের নড়িয়া উপজেলা প্রতিনিধি মাহবুব আলম, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি সোহাগ খান সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এশিয়ান টিভির রকি আহমেদ, দৈনিক ইনকিলাবের ইলিয়াছ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক পদে ভোরের খবরের নুরে আলম জিকু, দপ্তর সম্পাদক পদে আনন্দ টিভির জামাল হোসেন, অর্থ সম্পাদক পদে দৈনিক যায়যায়দিনের রাব্বি ছৈয়াল, ক্রীড়া সম্পাদক পদে দৈনিক গণমুক্তির সোহাগ খাকী নির্বাচিত হোন। এ ছাড়াও কমিটিতে কার্যনির্বাহী সদস্য দৈনিক নয়াদিগন্ত পত্রিকার জেলা প্রতিনিধি বোরহান উদ্দিন রাব্বানী, দৈনিক করতোয়ার জেলা প্রতিনিধি আব্দুল বারেক ভুইয়া, সময়ের আলো পত্রিকার মোঃ হাসান, বাংলাদেশ সমাচারের জিয়াউলহক টিটু ও ভোরের সময়ের নাহিদ সরদার।

উপদেষ্টা হিসেবে দৈনিক গ্লোবাল ন্যাশন ও দৈনিক বর্তমান এসিয়ার সম্পাদক কাজী মাহাবুব আলম, দৈনিক রুদ্র বার্তার সম্পাদক শহীদুল ইসলাম পাইলট ও বিটিভির জেলা প্রতিনিধি মফিজুর রহমান রিপনকে নির্বাচিত করা হয়।

দৈনিক নয়াদিগন্তের শরীয়তপুর জেলা প্রতিনিধি মো. বোরহান উদ্দিন রব্বানীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, চ্যানেল আই ও বাংলাদেশ সংবাদ সংস্থার জেলা প্রতিনিধি এস এম মজিবুর রহমান, এনটিভির জেলা প্রতিনধি আব্দুল আজিজ শিশির, দৈনিক বাংলার জেলা প্রতিনিধি এম এ ওয়াদুদ, বিটিভির জেলা প্রতিনিধি মফিজুর রহমান রিপন প্রমুখ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে