রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

মানুষের সমস্যা সমাধানে জামায়াত কর্মীদের এগিয়ে আসার আহবান : নায়েবে আমীর নজরুল

চট্টগ্রাম ব্যুরো
  ২২ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৪০
ছবি : যায়যায়দিন

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও মহানগর নায়েবে আমীর বিশিষ্ট পরিবেশ বিজ্ঞানী নজরুল ইসলাম বলেছেন, সত্যিকার অর্থে দাওয়াতী কাজের মাধ্যমে ইসলামের সঠিক ম্যাসেজ জনগণের কাছে পৌঁছানোই হচ্ছে জামায়াত কর্মীদের প্রধান কাজ।

এজন্য আমাদেরকে রাসূল (সাঃ) ও তার সাহাবাদের অনুসরণের মাধ্যমে নিজেদেরকে তৈরি করতে হবে। কথা এবং কাজের মিল রেখে আমানতদারিতার মাধ্যমে মানুষের সমস্যা সমাধানের জন্য জামায়াত কর্মীদের এগিয়ে আসার জন্য তিনি আহবান জানান।

রোববার (২২ সেপ্টেম্বর) নগরীর ১৭ নম্বর ওয়ার্ড পশ্চিম বাকলিয়া জামায়াত আয়োজিত কর্মী শিক্ষাশিবিরে প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ট পরিবেশ বিজ্ঞানী নজরুল ইসলাম এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরী সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন বলেন, সময়ের চাহিদা পূরণে জামায়াত কর্মীদের দ্বীন এবং দুনিয়াবী জ্ঞানচর্চা বাড়াতে হবে। বাংলাদেশের জনগণ বড় বড় দুটি দলের দেশ শাসন দেখেছে, এবার জামায়াতে ইসলামীর দেশ পরিচালনা দেখতে চায়। জামায়াত কর্মীদেরকে দেশের চাহিদার অলোকে দেশ পরিচালনা করার যোগ্যতম হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় ব্যক্তিগত ও দলীয় সক্ষমতার প্রমাণ দিতে হবে

কর্মী শিক্ষাশিবিরে ১৭ নম্বর প্রশাসনিক ওয়ার্ডের আমীর কামাল হোসাইনের সভাপতিত্বে ও সেক্রেটারি ওহিদুল কাদের চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগরী জামায়াতের এসিস্ট্যান্ট সেক্রেটারি মুহাম্মদ উল্লাহ ও ফয়সাল মুহাম্মদ ইউনুছ, দারসূল কুরআন পেশ করেন অধ্যাপক মাওলানা বোরহান উদ্দীন, বাকলিয়া থানা জামায়াতের আমীর আবদুল জব্বার, সেক্রেটারি সুলতান আহমদ প্রমুখ। এতে আরও উপস্থিত ছিলেন থানা নায়েবে আমীর আবুল মনসুর, মফিজুর রহমান, মুহাম্মদ মহিউদ্দিন, ইকরামুল হক, এহসানুল হক মিলন, সুলতান ইয়াছিন, মুহাম্মদুল করিম, নুর হোসাইন, কাজী আবু সুফিয়ান, হাসান আলী, খানে আলম ও মুর্শেদুল হক। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন বাকলিয়া সাংস্কৃতিক কেন্দ্রের শিল্পীরা।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে