রাজস্থলীতে সামাজিক সম্প্রীতির সভায় ইউএনও সজীব কান্তি রুদ্র

এ উপজেলার সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা অক্ষুন্ন রাখতে হবে

প্রকাশ | ২২ সেপ্টেম্বর ২০২৪, ১৭:০৫

রাজস্থলী সংবাদদাতা
ছবি যাযাদি

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলা একটি শান্তি প্রিয় এলাকা।  এখানে সকল সম্প্রদায়ের মানুষজন একসাথে বসবাস করে আসছেন বছরের পর বছর। পার্বত্য  এই উপজেলা একটি  সাম্প্রদায়িক সম্প্রীতির  অনন্য উদাহরণ। রাজস্থলীর সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে। কোন ধরণের  সহিংসতা আমরা পচন্দ করি না, করবো না। আমরা একসাথে শান্তিতে বসবাস করতে চাই। আমরা গুজবে কান না দিয়ে আর  যারা গুজব প্রচার করে তাদের প্রতিহত করে আইন শৃঙ্খলা বাহিনী সোর্পদ করতে হবে।   অপর দিকে আইন শৃঙ্খলা বাহিনীকে  সব সময় সর্তকতা বজায় রাখতে হবে।

রবিবার (২২ সেপ্টেম্বর)  বিকাল  ৩ টায়  রাজস্থলী  উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে  উপজেলা প্রশাসনের আয়োজনে   সামাজিক সম্প্রীতির সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার সজীব কান্তি রুদ্র।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজস্থলী সাব জোন কমান্ডার মেজর মোহাম্মদ আবদুল্লাহ আল মাহিন, উপজেলা কৃষি অফিসার আবুল খায়ের, মৎস্য কর্মকর্তা আরাফাত হোসেন, রাজস্থলী প্রেস ক্লাবের সভাপতি আজগর আলী খান,উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আবুল হাসেম মেম্বার,  বাজার কমিটির সভাপতি ধনরাম কর্মকার, সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরিৎ কান্তি বড়ুয়া, সরকারি কলেজের অধ্যক্ষ উপানন্দ  দাশ, গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান  পুচিংমং মারমা, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা,হেডম্যান উথিনসিন মারমা, সামাজিক সম্প্রীতি সভায় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,  ইউপি সদস্য, সরকারি কর্মকর্তা,আইন শৃঙ্খলা বাহিনী, হেডম্যান  কার্বারী এবং বিভিন্ন ধর্মের ধর্মীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


যাযাদি/এসএস