রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

তারাকান্দা যুবদল কর্মীসহ পরিবারকে কুপিয়ে আহত করায় সন্ত্রাশী জিয়াউলকে পুলিশের কাছে হস্তান্তর  

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি
  ২২ সেপ্টেম্বর ২০২৪, ১৭:০৬
ছবি : যায়যায়দিন

ময়মনসিংহের তারাকান্দায় যুবদলের কর্মীসহ পরিবারকে কুপিয়ে আহত করায় জনতা আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে সন্ত্রাশী জিয়াউলকে।

শুক্রবার (২০সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের রুপচন্দ্রপুর গ্রামের আমছর উদ্দিনের ছেলে সন্ত্রাশী জিয়াউলকে(৪৫) আটক করা হয়। জানা যায়, তারাকান্দা সদর ইউনিয়নের রুপচন্দ্রপুর গ্রামের যুবদল কর্মী আবুসাঈদ ও একই গ্রামের পাশের বাড়ি হারুনুর রশীদ আঃ মালেক গংদের সাথে পূর্বের শত্রুতার জের ধরে মনোমালিন্য চলছিল।

তারই প্রেক্ষিতে আবু সাঈদের ফিসারিতে অস্ত্র শস্ত্র সজ্জিত করে হারুনুর রশিদ গংরা পুকুরে বিষ প্রয়োগ করে। এতে পুকুরে শিং,টেংরা ও দেশীয় প্রজাতির মাছ ক্ষতি সাধন করে।

যার বাজার মূল্য পাঁচ লক্ষ টাকা। এ সময় বাধা দিতে গেলে যুবদল নেতা আবু সাঈদসহ তার মা সুফিয়া খাতুন,ছোট বোন মৌসুমি আক্তার, নুর জনহান, আঃ সালাম,লিয়া আক্তার, রুমা আক্তারকে কুপিয়ে গুরুতর জখম করে। আহতদের উদ্ধার করে স্হানীয় ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে আবু সাঈদ বাদী হয়ে তারাকান্দা থানায় মামলা দায়ের করে। আবু সাঈদ বলেন, ওরা আমাকে হত্যার জন্য রামদা দিয়ে আমার মাথায় কুপ দিয়ে ছিল। আমি সরে না গেলে আমাকে মেরে ফেলতো।আমার পরিবারকে গুরুতর কুপিয়ে জখম করার পর এলাকা ছাড়া। শুক্রবার জিয়াউল এলাকায় অবস্থান নিলে জনতা জিয়াউলকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

এ বিষয়ে তারাকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়াজেদ আলী জানান, জিয়াউল গংরা যুবদল কর্মীসহ তার পরিবারের সদস্যদের কুপিয়ে গুরুতর জখম করে এবং থানায় মামলা রুজু করা হয়। জিয়াউল এজাহার ভুক্ত আসামী। জনতা আটক করে তারাকান্দা পুলিশের কাছে হস্তান্তর করে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে