রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

নওগাঁয় জমিজমা সংক্রান্ত বিরোধে বাড়িঘরে হামলা

বরেন্দ্র অঞ্চল (নওগাঁ) প্রতিনিধি
  ২২ সেপ্টেম্বর ২০২৪, ১৫:১৯
ছবি: যায়যায়দিন

নওগাঁর মহাদেবপুরে জমিজমা সংক্রান্ত বিরোধে বাড়িঘরে দফায় দফায় হামলা করে ভাংচুর, মারপিট ও লুটপাটের অভিযোগ করা হয়েছে। প্রতিপক্ষের হামলায় বাবা-ছেলে আহত হয়েছেন। উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের উত্তরগ্রাম পলিপাড়া গ্রামের মৃত ইসাহাক আলীর ছেলে বিদ্যুৎ মন্ডল (৩৫) অভিযোগ করেন যে, তার শরীক সিদ্দিক হোসেনের ছেলে রফিকুল ইসলামের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এনিয়ে আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে প্রতিপক্ষরা বিরোধীয় জমিতে হালচাষ করতে গেলে বিদ্যুৎ মন্ডল বাধা দেন।

এরই জের ধরে প্রতিপক্ষ রফিকুল, মৃত তাসনের ছেলে সাহার উদ্দিন ও আব্দুল কুদ্দুস, সাহার উদ্দিনের ছেলে সিদ্দিক, আব্দুল কুদ্দুসের স্ত্রী রিক্তা বেগমসহ অনেকে বিদ্যুতের বাড়িতে হামলা চালিয়ে দরজা, কয়েকটি জানালা, পানি তোলা সাব মার্সিবল মর্টার, তৈষজপত্র ভাংচুর করে, নগদ টাকা ও স্বর্ণালংকার লুটপাট করে এবং মারপিট করে বিদ্যুৎ মন্ডল ও তার ছেলে মাসুদ রানাকে মারাত্মক জখম করে। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নওগাঁ ক্লিনিকে ভর্তি করানো হয়। এ ব্যাপারে মহাদেবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

মহাদেবপুর থানার এসআই কোরবান আলী ঘটনাস্থল পরিদর্শন করে এসে জানান, আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। প্রতিপক্ষ রফিকুল ইসলাম জানান, মারপিটে তার ছেলেও আহত হয়েছেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে