রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

শিবপুরে ৬ ডাকাত ও ২ গরু চোর গ্রেপ্তার

শিবপুর ( নরসিংদী) প্রতিনিধি
  ২২ সেপ্টেম্বর ২০২৪, ১৫:১৬
ছবি: যায়যায়দিন

নরসিংদীর শিবপুরে ৬ ডাকাত ও ২ জন গরু চোর গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। এ বিষয়ে রোববার (২২ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে থানায় প্রেসব্রিফিং করেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফীন।

প্রেসব্রিফিংয়ে তিনি জানান, শনিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে উপজেলার ঘাসিরদিয়া গ্রামের কাবিল মিয়ার বাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয়দের সহযোগিতায় ৬ জন ডাকাত পুলিশ গ্রেফতার করে এবং একই রাতে জয়নগর ইউনিয়নের দড়িপুরা গ্রামের বাচ্চু মিয়ার বাড়ি থেকে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় জনতার হাতে আটক হয় দুই গরু চোর। পরে চোরদ্বয়কে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

গ্রেফতারকৃত ডাকাতরা হলেন, পটুয়াখালীর চরমাইশাদী গ্রামের রাজ্জাকের ছেলে মোঃ হাবিব (৪৫), একই উপজেলার মেলীপাড়া গ্রামের কাশেম হাওলাদারের ছেলে মোঃ হারুন (৩০), ফেনীর নিচ কুনজরা গ্রামের বদির আলমের ছেলে জাহাঙ্গীর (৩০), মুন্সীগঞ্জের গজারিয়া থানার ভাটারচর গ্রামের তনু মিয়ার ছেলে হিরন (৩৫), শ্রীনগর থানার কামারগাঁও গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রবিন (৩০) ও পটুয়াখালীর তেওবুনিয়া গ্রামের মোসলেম হাওলাদারের ছেলে মনির (৩০)।

চোরদ্বয় হলো, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার ফাসিতলা গ্রামের রাহাত মিয়ার ছেলে রুহুল আমিন (২৮) ও বগুড়া জেলার সোনাতলা থানার মৃত আফতাব বেপারির ছেলে মোঃ হারিজ (৩৮)।

তিনি আরও জানান, ডাকাতদের কাছ থেকে ৬ চাকা বিশিষ্ট ১টি ট্রাক, যার রেজিঃ নং ঢাকা মেট্রো ট-১১-২৭৭৮, ১ লাল রঙের কাটার, ১ টি লোহার স্লাই রেন্স, খাঁজ কাটা লোহার রড উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে শিবপুর মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে