রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

সাংবাদিকদের সঙ্গে সিংগাইর থানার নতুন ওসির মতবিনিময় সভা

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ২২ সেপ্টেম্বর ২০২৪, ১৩:১৫
ছবি: যায়যায়দিন

মানিকগঞ্জের সিঙ্গাইরে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন থানার নতুন পুলিশ পরিদর্শক (ওসি) জাহিদুল ইসলাম।

শনিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত ৯ টার দিকে থানার গোলঘরে এই মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়। সভায় অংশগ্রহণ করে সিংগাইর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।

মতবিনিময় সভায় ওসি জাহিদুল ইসলাম বলেন, সাংবাদিক, রাজনৈতিক দলের নেতা, সুশীল সমাজ ও সমাজের সব শ্রেণীপেশার মানুষকে সঙ্গে নিয়ে বিভাজন ও বৈষম্যমুক্ত সিংগাইর গড়ার লক্ষ্যে পুলিশ কাজ করবে। পুলিশের এখন একটাই উদ্দেশ্য দেশের ছাত্র-জনতা অভ্যুত্থান তথা জনগণের যে আকাঙ্ক্ষা তা বাস্তবায়ন করা। পুলিশের প্রতি জনগণের যে আস্থা নষ্ট হয়েছে, আমরা তা ফিরিয়ে আনার চেষ্টা করবো। পুলিশ হবে ভাল মানুষের বন্ধু। কোনো নিরপরাধ মানুষ যেন হয়রানির শিকার না হন সে বিষয়ে খেয়াল রাখা হবে। পুলিশ সম্পর্কে মানুষের মাঝে যে নেতিবাচক ধারণা রয়েছে আমরা তা পরিবর্তন করতে চাই।

আসন্ন দুর্গোৎসবে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিতের আশ্বাস দিয়ে তিনি আরও বলেন, এবার দুর্গোৎসব ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পালিত হবে। সংখ্যালঘু বলতে কিছু নেই। সবাই আমরা বাংলাদেশের নাগরিক।

ওসি বলেন, বর্তমান থানায় পুলিশের সংকট রয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে পুলিশ পুরো উদ্যমে কাজ শুরু করবে। এরইমধ্যে পুলিশের টহল জোরদার করা হয়েছে। আগামীতে পুলিশ ঘুষ-দুর্নীতিমুক্ত হয়ে আইনের শাসন প্রতিষ্ঠায় যথাযথভাবে কাজ করবেন বলেও আশ্বাস দেন তিনি।

এসময় অপরাধমুক্ত সবার জন্য বাসযোগ্য সিংগাইর গড়তে পুলিশ বাহিনীকে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন সিঙ্গাইর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।

এসময় সিংগাইর উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক দৈনিক কালের কন্ঠের স্থানীয় প্রতিনিধি মোবারক হোসেন, সদস্য সচিব আজকের পত্রিকার সুজন মোল্লা, সদস্য বাংলা টিভির রেজাউল করিম, দৈনিক আমাদের সময়ের অ্যাডভোকেট মশিউর রহমান শামীম, রাজধানী টিভির আবুল কালাম আজাদ বিপ্লব, আনন্দমেলার মিজানুর রহমান, দৈনিক আমার সংবাদের হাবিবুর রহমান রাজিব, এশিয়ান টিভির ইমরান হোসেন, দৈনিক আলোকিত সকালের অ্যাডভোকেট শাহাদাৎ হোসেন সায়েম, জেটিভির আ: গফুর, ঢাকা প্রতিদিনের জসিম উদ্দিন সরকার, আনন্দ টিভির মোশারফ হোসেন মোল্লা, দৈনিক ভোরের বাণীর মো: মামুন হোসাইন, তরুনকণ্ঠের মাহমুদুল হাসান, দৈনিক সকালের সময়ের মিলন মাহমুদ, মুভি বাংলা টিভির ছানোয়ার হোসেন ও দৈনিক প্রতিদিনের বাংলাদেশের আতিকুর রহমান উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে