রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

আখাউড়ায় ওয়ার্ল্ড সুন্নি মুভমেন্টের ঈদে আজম সমাবেশ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
  ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪২
ছবি: যায়যায়দিন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় প্রিয় নবী মুহাম্মদ (সা.) শুভাগমন উদযাপন উপলক্ষে ঈদে আজম সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট ও ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশন আখাউড়া শাখার উদ্যোগে শনিবার সন্ধ্যায় রেলস্টেশন চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য আল্লামা শাহ্ সূফি আহমদ শাহ মোর্শেদ। সমাবেশে বিপুল সংখ্যক ধর্মপ্রাণ মানুষ উপস্থিত ছিলেন।

জানা গেছে, সমাবেশে বিশ্ব সুন্নী আন্দোলন আখাউড়া উপজেলা শাখার উপদেষ্টা হাজী সরকার কবিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক শেখ হানিফ, তথ্য ও গবেষণা সম্পাদক মুফতি রেজাউল কাওসার, জেলা শাখার শওকত মাহমুদ শাহীন, নিজাম উদ্দিন চিশতি, ওমর ফারুক, আশরাফুল হক সুমন, আজাদুর রহমান, জামির হোসেন ভূইঁয়া, জনাব ইদ্রিস ভূঁইয়া, এডভোকেট রাফি উদ্দিন, ইউসূফ সরকার, ইঞ্জিঃ শরীফ মৃধা প্রমুখ।

বক্তারা বলেন, আল্লাহ তায়ালার রহমত রূপে সমগ্র মানবমন্ডলীর জন্য সত্যের আলো ও মুক্তির উৎস হিসেবে দুনিয়ায় প্রিয় নবী (সা:) শুভাগমন হয়। যা সবোর্চ্চ ঈদ, ঈদে আজম।

মহান রাসুলের দিশা ছাড়া স্রষ্টার বন্ধন যেমন হয় না তেমনি মহান রাসুলের দিশা ছাড়া মানবজীবন, রাষ্ট্র ও দুনিয়ার কল্যাণ হয় না। সকল মানুষকে নিজের জীবনের সুরক্ষা-স্বাধীনতা-মর্যাদা ও কল্যাণের স্বার্থে অবশ্যই প্রিয় রাসুল কেন্দ্রীক হতে হবে। বক্তাগণ মানবতার রাষ্ট্র ও মানবতার দুনিয়া খেলাফতে ইনসানিয়াত প্রতিষ্ঠার লক্ষ্যে সত্য ও মানবতার উৎস ঈদে আজম উদযাপন করার আহবান জানান। অনুষ্ঠান সঞ্চালনা করেন শেখ রাসেল।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে