ক্ষেতলালে আইনশৃঙ্খলা মতবিনিময় সভা 

প্রকাশ | ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৬

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি
ছবি: যায়যায়দিন

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার সর্বস্তরের জনগণের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে পৌর এলাকার ইটাখোলা বাজারে ক্ষেতলাল থানা পুলিশের আয়োজনে সর্বস্তরের জনগণের সাথে আইনশৃঙ্খলা মতবিনিময় সভা করেছেন জয়পুরহাট জেলার নবাগত পুলিশ সুপার মুহম্মদ আবদুল ওয়াহাব।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ পুলিশকে জনবান্ধব পুলিশে রূপান্তরের দৃঢ় বাসনা পোষণ করেন। উপস্থিত স্থানীয় নেতৃবৃন্দের আশা আকাঙ্ক্ষার কথা তিনি মনোযোগ দিয়ে শোনেন। 

পুলিশ সুপার জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার জনগণের সাথে মতবিনিময় করে তাদের সমস্যাগুলো সমাধান করার ব্যাপারে কার্যকর পদক্ষেপ গ্রহণের উদ্যোগ নিচ্ছেন। 

তিনি লুন্ঠিত অস্ত্র উদ্ধারে পুলিশকে সহায়তা প্রদানের আহ্বান জানান। তিনি জনগণকে আইন নিজেদের হাতে তুলে না নিয়ে সংশ্লিষ্ট থানায় অভিযোগের মাধ্যমে পুলিশি সেবা গ্রহণ করার আহ্বান জানান। 

জয়পুরহাট পুলিশকে জনসেবার রোল মডেল হিসেবে অনন্য নজীর সৃষ্টির আশাবাদ ব্যক্ত করে লুট হওয়া অস্ত্রের সন্ধানে জনগণের সক্রিয় সহযোগিতা প্রত্যাশা করেন। তদন্ত (ওসি) ইমায়েদুল জাহেদীর সঞ্চালনায় বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার ইশতিয়াক আলম সহ উপজেলার সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম