শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

বরিশালে গণমাধ্যমকর্মীদের সাথে রেঞ্জ ডিআইজি’র মতবিনিময় সভা 

বরিশাল অফিস
  ২১ সেপ্টেম্বর ২০২৪, ২০:১৭
ছবি : যায়যায়দিন

বরিশালে কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে রেঞ্জ ডিআইজি মো. মঞ্জুর মোর্শেদ আলমের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল নগরীর কাশিপুরস্থ রেঞ্জ ডিআইজি কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রেঞ্জ ডিআইজির সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বরিশাল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, বরিশাল টেলিভিশন মিডিয়া অ্যাসোসিয়েশনের সভাপতি হুমায়ন কবিরসহ বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা।

সভায় ডিআইজি বলেন, সনাতন ধর্মালম্বীদের জন্য সব থেকে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব। এজন্য বরিশাল রেঞ্জের ছয়টি জেলায় পুলিশের পক্ষ থেকে সার্বিক প্রস্তুতি শুরু করেছি। আমাদের বরিশাল বিভাগে মোট পূজামÐপ ১ হাজার ৫৯৫টি। এর মধ্যে স্থায়ী ১ হাজার ৩৪২ টি, অস্থায়ী ২৫৩ টি। এরমধ্যে বিরোধপূর্ণ ৬ টি, অধিক ঝুঁকিপূর্ণ ৪৯২ টি, গুরুত্বপূর্ণ ৬১২ টি এবং সাধারণ ৪৯১টি পূজামন্ডপ রয়েছে। শীগ্রই ছয় জেলার এসপি ও পূজা উদযাপন পরিষদের নেতাদের নিয়ে বসবো। সেখানে আলোচনা করা হবে কি করলে ভালো হবে। শারদীয় দুর্গোৎসবে নিñিদ্র নিরাপত্তা থাকবে।

এছাড়া সভায় বরিশাল রেঞ্জের ডিআইজি মো. মঞ্জুর মোর্শেদ আলম জানিয়েছেন, জুলাইয়ের আন্দোলনকে কেন্দ্র করে বরিশালের কোনো থানায়ই হামলা বা লুটপাট হয়নি। যেহেতু অস্ত্র খোয়া যাওয়ার কোনো বিষয় নেই। তাই উদ্ধার অভিযানেরও প্রয়োজন নেই। তবে কিছু লাইসেন্স করা অস্ত্র জমা পড়েনি। সেসব অস্ত্র উদ্ধারে আমরা অভিযান চালানো হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে