চৌগাছার বলুহ‘র মেলায় দুই পক্ষের বিরোধে ছরিকাঘাত, আটক ১

প্রকাশ | ২১ সেপ্টেম্বর ২০২৪, ২০:১৫

চৌগাছা (যশোর) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

যশোরের চৌগাছায় অনুমোদনহীন বলুহর মেলায় দুই পক্ষের বিরোধে দুই তরুন ছুরিকাঘ হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার হাজরাখানা গ্রামের বলুর মেলয়ায় রাইডার কর্ণারে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, মেলার দর্শনার্থী মহেশপুর উপজেলার জলিলপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে মুহিন আহমেদ রাজ (১৭) এবং মহেশপুর পৌর এলাকার আনিস মির্জার ছেলে হৃদয় হোসেন (২২)। আহতদের ভাষ্যমতে তারা কয়েকজন বন্ধু মিলে মেলায় ঘুরতে এসেছিল।

এঘটনায় ঐদিন রাতেই চৌগাছা থানায় দুইজনকে আসামি করে আভিযোগ করে আহতরা। পরে যৌথবাহিনী অভিযান চালিয়ে অভিযুক্ত হাসিবুর রহমান (১৯) নামের একজনকে আটক করেন। আটক হাসিব চৌগাছা পৌরসভার ৬ নং ওয়ার্ডের বাকড়া এলাকার আব্দুল আজিজের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত অন্য একজন আসামি পালাতক রয়েছে।

পুলিশ ও আহতরা জানিয়েছেন, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে মেলার ১ নং গেটের রাইডার কর্ণারে।  (যেখানে নাগর দেলানাসহ  বিভিন্ন রাইডার রয়েছে)। এখানে হঠাৎই কয়েকজন যুবক এসে তাদের বহনকারি মোটর সাইকেলে পিকআপ ধরে বিকট শব্দ করতে থাকে । 

এতে মুহিন ও হৃদয় বাধা দেয়। বাধা দিলে মোটর সাইকেলের পিছনে বসে থাকা দুই যুবক হৃদয় ও মুহিনকে ছুরিকাঘাত করে সটকে পড়ে। পরে মেলার দোকানদার ও আহতরা যৌথবাহিনীকে খবর দিলে তারা অভিযান চালিয়ে অভিযুক্ত হাসিবকে আটক করে।

এদিকে এবছর মেলার অনুমতি না দিলেও একটি পক্ষ টাকার লোভে মেলার আয়োজন করেছে বলে অভিযোগ রয়েছে। অবৈধ মেলার টাকা ভাগাভাগি নিয়ে এই গোলোযোগ হয়েছে বলছেন। এ নিয়ে বিভিন্ন পত্র পত্রিকায় নিউজ হলেও অদৃশ্য কারনে মেলা বন্ধ করতে কোনো পদক্ষেপ নেয়নি প্রশাসন।

চৌগাছা থানার ওসি একবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় আটক হাসিবকে আদালতে পাঠানো হয়েছে। এবং মেলা বন্ধ করার জন্য মাইকিং করা হয়েছে। এর পরেও বন্ধ না হলে ব্যবস্থা নেওয়া হবে।